মিঠাপুকুরে পায়রাবন্দ ইউনিয়নে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধিদের সরকারি বরাদ্দকৃত ভাতা বিতরণের উদ্বোধন

 আমিরুল কবির সুজন, মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি: রংপুরের মিঠাপুকুরে পায়রাবন্দ ইউনিয়নে ৩৯৮ জন বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধিদের মাঝে নতুন বই ও সরকারি বরাদ্দকৃত ভাতার টাকা বিতরণের উদ্বোধন করা হয়েছে। রবিবার উপজেলার পায়রাবন্দ ইউনিয়ন পরিষদ চত্বরে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন,মিঠাপুকুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুন ভূঁইয়া।

এ সময় উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ ফিরোজ কবির, পায়রাবান্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ফয়জার রহমান খাঁন, পায়রাবন্দ ইউপি সচিব মোঃ আনিসুর রহমান, ইউপি সদস্য ছাড়াও গণ্যমান্য ব্যক্তিগণের উপস্থিতিতে উপকার ভোগীদের মাঝে নতুন বই ও সরকারি বরাদ্দকৃত ভাতা বিতরণ করা হয় ।

ইউনিয়ন পরিষদ চত্বরে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রণীত অ্যাক্সেস টু ইনফরমেশন (এ টুআই) এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের বাস্তবায়নে ইউডিসি ও ব্যাংক এশিয়া এর পরিচালক মোঃ রেদওয়ানুল রহমান উপকার ভোগীদের ভাতার টাকা প্রদান করেন । এছাড়াও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক পায়রাবন্দ শাখায় উপকার ভোগীদের টাকা বিতরণ করা হয়। ভাতা গ্রহীতারা ব্যাংকিং বিড়ম্বনা ছাড়াই নতুন বই ও ভাতার টাকা পাওয়ায় অনেকের মাঝে আনন্দের অনুভূতি লক্ষ করা গেছে।