মিঠাপুকুরে পাইকান উচ্চ বিদ্যালয়ে শতভাগ পাস, জিপিএ-৫ পেয়েছে ০৯ জন

আমিরুল কবির সুজন, মিঠাপুকুর প্রতিনিধি: রংপুরের মিঠাপুকুর উপজেলায় এসএসসি ও সমমান পরীক্ষার ফলাফলে সাফল্যের ধারা অব্যাহত রেখেছে পাইকান উচ্চ বিদ্যালয়। এ বছর পাইকান উচ্চ বিদ্যালয় থেকে ৯৬ জন পরিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ৯৬ জন পরিক্ষার্থী পাশ করেছে অর্থাৎ পাসের হার শতভাগ। পাসকৃতদের মধ্যে জিপিএ-৫ পেয়েছে ০৯ জন।

পরীক্ষায় ভালো ফলাফলের ধারা অব্যাহত রাখার ব্যাপারে পাইকান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বদিউজ্জামান বলেন, আমাদের শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রী, অভিভাবকরা একটি পরিবারের মতো কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে আমদের সময় অতিবাহিত হয়। অর্থাৎ সকলের প্রচেষ্টার মাধ্যমে আমরা একসাথে এগিয়ে চলি এবং একটি ভালো ফলাফল অর্জনে সক্ষম হই।

তিনি বলেন, পরীক্ষায় ভালো ফল লাভের পাশাপাশি একজন শিক্ষার্থী যেন ভালো মানুষ হয়ে জীবন গড়তে পারে সে ব্যাপারেও পাইকান উচ্চ বিদ্যালয় সবসময় সচেষ্ট থাকে। এ জন্য নিয়মিত পড়াশুনার পাশাপাশি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, বিজ্ঞান ও গনিত মেলাসহ বিতর্ক প্রতিযোগিতার পাশাপাশি সকল প্রকার সহ-শিক্ষা কার্যক্রমে ছাত্রছাত্রীদের অংশগ্রহণ নিশ্চিত করা হয়।

তিনি পাইকান উচ্চ বিদ্যালয় সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে আগামীতে প্রতিটি পরীক্ষায় আরও ভালো ফলাফল করার আশা প্রকাশ করেন এবং বর্তমান করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকতে শিক্ষার্থীসহ সকলকে নির্দেশিত স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলার আহবান জানান।