মিঠাপুকুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত ২, আহত ৪

আমিরুল কবির সুজন, মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি: রংপুরের মিঠাপুকুরে জায়গীর বাসস্ট্যান্ডের ১০০ গজ দক্ষিনে শুক্রবার রাত আনুমানিক ১টার দিকে রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বেপরোয়া গতির ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ২ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন। আহতরা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সরেজমিনে গিয়ে প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সুত্রে জানা গেছে, রমযান মাস উপলক্ষে গ্রাম-অঞ্চলের জনসাধারণকে সেহরির খাবার রান্নার জন্য প্রতি বছরের ন্যায় এবারো মানুষকে ঘুম থেকে জাগাতে রাত আনুমানিক ১ টায় মাইক নিয়ে ভ্যান যোগে অপর আরেকটি ভ্যানের জন্য পাশ্ববর্তী বাতাসন দূর্গাপুর মৌসুমি পাড়া গ্রামে আসছিলেন তারা।

এসময় রংপুর থেকে ছেড়ে ঢাকাগামী একটি বেপরোয়া গতির ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। নিহতরা উভয়ে বাতাসন দুর্গাপুর মৌসুমি পাড়া গ্রামের বাসিন্দা। জায়গীর বাসস্ট্যান্ডের মা টেলিকমের পরিচালক মৃতঃ আব্দুল মালেক মিয়ার ছেলে দুলাল মিয়া (৩০) ও মৃত্যু আবু বক্করের ছেলে ভ্যানচালক রোকন মিয়া। এছাড়াও আশংকাজনক অবস্থায় সোহান (২৫), রুবেল (৩০), বাবু মিয়া (৩৫) ও মামুন নামে স্থানীয় আরো ৪ জন আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।