মিঠাপুকুরে কর্মহীন ৪ শতাধিক শ্রমজীবীদের খাদ্য সামগ্রী বিতরণ : চিকিৎসক লাকী বেগম

আমিরুল কবির সুজন. মিঠাপুকুর ( রংপুর) প্রতিনিধি: করোনা মোকাবেলায় চিকিৎসা সেবার পাশাপাশি রংপুরের মিঠাপুকুরে কর্মহীন শ্রমজীবিদের কথা বিবেচনা করে সহযোগিতায় এগিয়ে এসেছেন চিকিৎসক লাকী বেগম।
ব্যক্তিগত উদ্যোগে মিঠাপুকুর উপজেলার প্রায় ৪০০ শতাধিক শ্রমিকজীবিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন লাকী হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক লাকী বেগম। সোমবার (২০ এপ্রিল) বিকেল পর্যন্ত সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার শঠিবাড়ি এলাকায়সহ অন্যান্য স্থানে পর্যায়ক্রমে কর্মহীন রিক্সাচালক, দিন মজুর, সংখ্যালঘুসহ শ্রমিকদের হাতে চাল, ডাল, ভোজ্যতেল, মাস্কসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী প্রদান করা হয়েছে। খাদ্য বিতরণকালে স্বাস্থ্যবিধি মেনে নিরাপদ সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রাখা হয়। মিঠাপুকুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন সরকার বলেন, সরকারের পাশাপাশি করোনা মোকাবেলায় সবাইকে এগিয়ে আসতে হবে।
প্রত্যেক মানুষ যদি মানবিক চিন্তা থেকে এগিয়ে আসে, তাহলে কর্মহীন মানুষের খাদ্য চিন্তা দূর হবে। তিনি বলেন, করোনার প্রভাবে মানুষ কষ্টে দিনযাপন করছে। নিজ ও দেশের জন্য দায়িত্ববোধ থেকে স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকতে হবে। তিনি আরো বলেন নিরাপদ থাকতে নির্দেশনা মেনে চলুন। সরকারের পাশাপাশি বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠন আপনাদের পাশে আছে এবং থাকবে। সম্মিলিতভবে করোনা পরিস্থিতিকে মোকাবিলা করার আহবান জানান তিনি। চিকিৎসা সেবার পাশাপাশি করোনা দুর্যোগে অসহায় দুস্থ মানুষদের জন্য খাদ্য সহায়তা কার্যক্রম অবহ্যত রাখার কথা জানান চিকিৎসক লাকী বেগম।