মিঠাপুকুরে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে

আমিরুল কবির সুজন, মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি: রংপুরের মিঠাপুকুর উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। ১০ জুন বুধবার সর্বশেষ তথ্য সুত্রে এক ইউপি চেয়ারম্যানসহ মোট আক্রান্তের সংখ্যা ২৩জন এর মধ্যে সুস্থ হয়েছেন ১১ জন। ইতিমধ্যে চিকিৎসক, স্বাস্থকর্মীসহ উপজেলার পায়রাবন্দ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফয়জার রহমান খাঁন করোনায় আক্রান্ত হয়েছেন।

বুধবার বিকেলে ইউপি চেয়ারম্যান করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা আব্দুল হাকীম। সুত্রে জানা গেছে, পায়রাবন্দ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফয়জার রহমান খাঁন জানান, হঠাৎ করে গত চারদিন ধরে তিনি জ্বর-সর্দি ও ব্যথায় ভুগছিলেন।

চিকিৎসকের পরামর্শে তিনি গত সোমবার রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাবে করোনা নমুনা দেন। বুধবার তার করোনা পজেটিভ পাওয়া যায়। বর্তমানে তিনি রংপুর শহরের একটি ভাড়া বাসায় আইসোলেশনে আছেন বলে জানা গেছে।

মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল হাকীম বলেন, এ নিয়ে মিঠাপুকুরে করোনায় আক্রান্ত হয়ে এখন পর্যন্ত কেউ মারা যায়নি। মোট আক্রান্তের সংখ্যা ২৩ জন । এদের মধ্যে ১১জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন। বাকীরা আইসোলেশনে আছেন।