মিঠাপুকুরে ঈদের উপহার পেলেন ময়েনপুর ইউনিয়নের প্রায় ৫ হাজার দুঃস্থ্য মানুষ

আমিরুল কবির সুজন, মিঠাপুকুর (রংপুর)  প্রতিনিধি:  রংপুরের মিঠাপুকুর উপজেলায় ঈদ উল অাযহা উপলক্ষে সরকারের উপহার পেয়েছেন উপজেলার ময়েনপুর ইউনিয়নের চার হাজার সাতশত বিরানব্বই জন দুঃস্থ্য ও হতদরিদ্র মানুষ।

বুধবার ইউনিয়ন পরিষদ কার্যালয়ে হতদরিদ্র পরিবারের মাঝে দশ কেজি করে চাল বিতরণ করেন ইউপি চেয়ারম্যান মাহবুবুল হক।  এর আগে গত রোববার এই ইউনিয়নে ঈদের চাল বিতরণ কার্যক্রম বিতরনের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. মামুন ভুঁইয়া।

এসময় উপস্থিত  ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোশফিকুর রহমান, ময়েনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুল হক, পরিষদের সকল সদস্যবৃন্দ, ইউনিয়ন  আওয়ামী লীগের নেতা ও গন্যমান্য ব্যক্তিবর্গ। ইউপি চেয়ারম্যান মাহবুবুল হক সাংবাদিকদের বলেন,

প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য  নেতৃত্বে দেশ উন্নত হয়েছে।  মিঠাপুকুরের এমপি জননেতা এইচ এন আশিকুর রহমানের হাত ধরে উন্নয়ন কর্মকান্ড ত্বরান্বিত হচ্ছে। ময়েনপুর ইউনিয়নের রাস্তাঘাট পাকাকরন, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন, মাদক ও জুয়া বন্ধ, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতা প্রদান করা হয়েছে। আগামীতে ভাতা নেওয়ার লোক খুঁজে পাওয়া যাবেনা।