মিঠাপুকুরে অফিসার্স ক্লাবের নতুন ভবনের উদ্বোধন

আমিরুল কবির সুজন, মিঠাপুকুর প্রতিনিধিঃ রংপুরের মিঠাপুকুরে অফিসার্স ক্লাবের নতুন ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকেলে রংপুর বিভাগীয় কমিশনার কে.এম. তারিকুল ইসলাম ফিতা কেটে নতুন ভবনের শুভ উদ্বোধন করেন।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, রংপুর জেলা প্রশাসক মোঃ আসিব আহসান। এ সময় মিঠাপুকুর উপজেলা পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন সরকার, মিঠাপুকুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন ভুঁইয়াসহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। অফিসার্স ক্লাব উদ্বোধনের পরে বিভাগীয় কমিশনার কে.এম. তারিকুল ইসলাম উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাগনের সাথে উপজেলা পরিষদ হল রুমে এক মতবিনিময় সভায় মিলিত হন।

এসময় দেশের করোনা পরিস্থিতি, আইন-শৃংখলা, আসন্ন ঈদুল আযহাসহ সার্বিক অগ্রগতি নিয়ে আলোকপাত করে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন ভুঁইয়া, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আঃ হাকিম, পুলিশ পরিদর্শক আবু বক্কর সিদ্দিক, খাদ্য কর্মকর্তা সোহেল আহমেদ, কৃষি কর্মকর্তা আনোয়ার হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহিদুল ইসলাম,

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুশফিকুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন সরকার, জেলা প্রশাসক মোঃ আসিব আহসান প্রমুখ। বিভাগীয় কমিশনার কে.এম. তারিকুল ইসলাম তার বক্তব্যে সকল কর্মকর্তার প্রতি যে যার অবস্থান থেকে দেশ ও জনগনকে ভালবেসে হৃদয় দিয়ে কাজ করার জন্য আহব্বান জানান।