মালয়েশিয়া সুলতানের জন্মদিনে সি মিলেনিয়াম এর ইফতার বিতরণ ও দোয়া অনুষ্ঠিত

আশরাফুল মামুন, মালয়েশিয়া প্রতিনিধি: মালয়েশিয়া তেরেঙ্গানু প্রদেশের সুলতান মিজান জয়নাল আবেদীন এর ৫৮ তম শুভ জম্মদিনে পরান ফুড এবং সি মিলেনিয়াম ট্রেডিং এসডিএন বিএইচডি এর রোজাদারদের মধ্যে ইফতার সামগ্রি বিতরণ ও বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৬ এপ্রিল রবিবার সন্ধ্যায় কুয়ালালামপুরে কোম্পানির নিজস্ব ওয়্যারহাউজে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। উক্ত কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর জনাব অহিদুর রহমান এর সভাপতিত্বে ব্যবসায়ী পার্টনার আবদুল আহাদ খান এর পরিচালনায় সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রেখে সুলতানের দীর্ঘায়ু সু স্বাস্থ্য ও মুসলিম উম্মাহর শান্তি কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন শফিকুর রহমান চৌধুরী।

এ সময় শতাধিক প্রবাসী ও স্থানীয়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
কোম্পানির এমডি অহিদুর রহমান বলেন, তেরেঙ্গানুর শ্রদ্ধাভাজন সুলতান মিজান জয়নাল আবেদীন এর ৫৮ তম শুভ জম্মদিনে উনার সু স্বাস্থ্য ও মুসলিম উম্মাহর শান্তি কামনায় সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রেখে বিশেষ মোনাজাত করা হয়েছ, আপনারা জানেন আমরা আমাদের অবস্থান থেকে লকডাউনে কর্মহীন প্রবাসীদের মাঝে কয়েক দফা কুয়ালালামপুর ও তেরেঙ্গানু প্রদেশে খাদ্যসামগ্রী বিতরণ করেছি এবং আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় বিতরণ কার্যক্রমে সার্বিক তদারকি করেন, আঃ হামিদ জাকারিয়া,রাশেদ বাদল, শাহিন সরদার,শফিকুর রহমান চৌধুরী, ইঞ্জিনিয়ার রাহাদ উজ্জামান,আঃ বাতেন,এসএম জাকির হোসেন,রঞ্জন ভৌমিক,প্রদীপ কুমার সহ আরো অনেকে।