মালয়েশিয়া মারুফ গোল্ডেন রোজ কোম্পানির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

আশরাফুল মামুন, মালয়েশিয়া প্রতিনিধিঃ মালয়েশিয়া মারুফ গোল্ডেন রোজ এসডিএন বিএইচডি এর ঈদ পূর্ণ মিলনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল রাজধানী কুয়ালালামপুরের পুচং এলাকায় কোম্পানির নিজস্ব কার্যালয়ে হ্যান্ড স্যানিটাইজিং ও সামাজিক নিরাপত্তা ব্যবস্থার মাধ্যমে এই পূর্নমিলনী ও সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

কোম্পানির চেয়ারম্যান মনিরুজ্জামান মাসুম এর সভাপতিত্বে ঈদ পূর্ণ মিলনীর সংক্ষিপ্ত আলোচনায় উপস্থিত ছিলেন, অপারেশন ম্যানেজার পারভীন আক্তার, একাউন্ট ম্যানেজার রায়হান উদ্দিন, মার্কেটিং ম্যানেজার আরশাদ, ম্যানেজার মহসিন রানা, অপারেশন সুপারভাইজার মোঃ শাহজাহান মিয়া, মার্কেটিং সুপারভাইজার মোঃ শাহিন ও শামিম এবং মোতালেব হোসেন খোকাসহ আরো অনেকে।

এসময় কোম্পানির চেয়ারম্যান মনিরুজ্জামান মাসুম, বর্তমান পরিস্থিতি তে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে কোম্পানি তে কর্মরত সকল কর্মকর্তা কর্মচারীদের বিভিন্ন সচেতনতামূলক দিক নির্দেশনা ও পরামর্শ দেন । এ সময় তিনি আরো বলেন, অপ্রয়োজনে ঘরের বের হওয়া থেকে বিরত থাকা সহ মালয়েশিয়া সরকারের বিধিনিষেধ পালন করে মুভমেন্ট করতে হবে, তিনি আশঙ্কা প্রকাশ করে বলেন ঈদের আগে দেশটিতে করোনা ভাইরাস নিয়ন্ত্রণে আসতে শুরু করলেও ঈদের পরে দেখা যাচ্ছে নতুন আক্রান্তের সংখ্যা কিছুটা বেড়েছে তাই আমাদের নিজেরা সচেতন থাকতে হবে অন্যদের সচেতন থাকতে হবে।