মালয়েশিয়া ব্রাইটন ইন্টারন্যাশনাল স্কুল এর ২০২০ সমাবর্তন অনুষ্ঠিত

আশরাফুল মামুন, মালয়েশিয়া প্রতিনিধি: মালয়েশিয়ায় ব্রাইটন ইন্টারন্যাশনাল স্কুলের ২০২০ সালের প্রথম সমাবর্তন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার কুয়ালালামপুরের হোটেল ডাবল থ্রী হিল্টনে সমাবর্তন অনুষ্ঠান উদ্ভোধন করেন জিওমেটিকা এডুকেশন গ্রুপের চেয়ারম্যান প্রফেসর ড. মোহাইজি মোহাম্মাদ এবং তার সঙ্গে উপস্থিত ছিলেন ব্রাইটন ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা ও সিইও এসোসিয়েট প্রফেসর মমিনুল ইসলাম মমিন।

এই বছর মোট ২৭টি দেশের সর্বমোট ১৫৩ জন শিক্ষার্থী স্কুল গ্র্যাজুয়েট হয়েছেন। বর্তমান এই কঠিন পরিস্থিতির মধ্যেও সমাবর্তন অনুষ্ঠানের আয়োজন করার জন্য প্রফেসর ড. মোহাইজি মোহাম্মাদ সকল প্রাতিষ্ঠানিক ও প্রশাসনিক কর্মচারীদের ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

বর্তমানে অল্প সময়ের মধ্যেই ব্রাইটন ইন্টারন্যাশনাল স্কুল অভিভাবকদের মধ্যে একটি অত্যন্ত বিশ্বস্ত ব্র্যান্ডে পরিনত হয়েছে। ১১ টি বিভিন্ন দূতাবাসের শিক্ষার্থী সহ ৩৭ টি দেশের ৪২০জন শিক্ষার্থী বর্তমানে অধ্যায়নরত রয়েছে। সমাবর্তন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উক্ত প্রতিষ্ঠানের অধ্যক্ষ মিস্টার ডেরিক, উপাধ্যক্ষ ড. মাহমুদ এবং আরো উপস্থিত ছিলেন লিবিয়া, সুদান, সোমালিয়া, উজ্বেকিস্থান, ইরান ও কোরিয়ার দূতাবাসের প্রতিনিধিবৃন্দ।