মালয়েশিয়ায় মারুফ গোল্ডেন রোজ কোম্পানির ত্রান বিতরণ

আশরাফুল মামুন, মালয়েশিয়া প্রতিনিধি: লকডাউন এর কারণে সাময়িক ভাবে কর্মহীন হয়ে পড়া জনসাধারণের মাঝে মালয়েশিয়ায় মারুফ গোল্ডেন রোজ এসডিএন বিএইচডি এর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল রাজধানীর কুয়ালালামপুরে কোম্পানির কার্যালয় প্রাঙ্গণে এই সহযোগিতা প্রদান করা হয় । কোম্পানির ম্যানেজিং ডাইরেক্টর জনাব মনিরুজ্জামান মাসুম এর সভাপতিত্বে ত্রান বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন, এক্সিকিউটিভ ডাইরেক্টর কুয়াং কেং তিয়ং, মার্কেটিং ম্যানেজার মোঃ আরশাদ , অ্যাকাউন্ট ম্যানেজার পারভীন আক্তার, অপারেশন ম্যানেজার হামিম ভুইয়া, ম্যানেজার মোঃ: সেলিম, অপারেশন সুপারভাইজার মোঃ শাহজাহান মিয়া।

এ সময় কয়েক শত পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। মারুফ গোল্ডেন রোজ এর ডাইরেক্টর মনিরুজ্জামান মামুন সহ অন্যান্যরা বলেন, আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী অসহায়দের সহযোগিতা করতে পেরে আমরা গর্বিত এবং ভবিষ্যতে অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য আমরা সকলের সহযোগিতা কামনা করছি। এসময় মানবিক সহযোগিতা পেয়ে অনেকেই কৃতজ্ঞতা প্রকাশ করেন। ত্রান বিতরণে সহযোগিতা করেন, মার্কেটিং সহকারী ম্যানেজার মোঃ শাহিন, মার্কেটিং অফিসার রায়হান উদ্দিন সহ আরো অনেকেই।

দেশটিতে করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে গত ১৮ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত মুভমেন্ট কন্ট্রোল জারি করা সময়সীমা বাড়িয়ে আগামি ১৪ এপ্রিল পর্যন্ত চলবে। এ সময়সীমার মধ্যে দেশের সর্বসাধারন কোয়ারেন্টাইনে রয়েছেন। জরুরী প্রয়োজন ছাড়া কেউই বের হতে পারছেননা। মালয়েশিয়ায় আজ ৮ই এপ্রিল বুধবার পর্যন্ত করোনা ভাইরাসে মৃত্যুবরণ করেছেন ৬৩ জন। আক্রান্ত হয়েছেন ৩৯৬৩ জন। সুস্থ হয়েছেন ১৩২১ জন। এ রিপোর্ট লেখা পর্যন্ত দেশটিতে কোনো বাংলাদেশি আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়নি।