মান্দায় দুর্গাপূজা উপলক্ষে বস্ত্র ও খাদ্য বিতরণ

 মো: নুর কুতুবুল আলম, বাগমারা প্রতিনিধি : ‘দারিদ্র্যতা দূরি করণে সদা জাগ্রত’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর মান্দায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বস্ত্র ও খাদ্য বিতরণ করা হয়েছে। তেঁতুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বিশিষ্ট ইটভাটা ব্যবসায়ী শ্রী কার্তিক চন্দ্র মন্ডলের ব্যক্তি উদ্যোগে এবং সভাপতিত্বে অসচ্ছল নারী পুরুষের মাঝে পাঁচ হাজার শাড়ি, লুঙ্গি, ধুতি, পাঞ্জাবি ও খাদ্য বিতরণ করা হয়। উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক বস্ত্র ও পাট মন্ত্রী মুহাঃ ইমাজ উদ্দীন প্রামানিক এম. পি। বিশেষ অতিথি ছিলেন নব নির্বাচিত মান্দা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব এমদাদুল হক মোল্লা।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, মান্দা উপজেলা ভাইস চেয়ারম্যান শ্রী গৌতম কুমার মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান মাহবুবা সিদ্দিকা রুমা, শ্রী প্রবীন কুমার সভাপতি মান্দা উপজেলা পূজা উদযাপন কমিটি। আজ শুক্রবার সকাল নয় ঘটিকা হতে গোঁসাইপুর দুর্গা মন্দিরের সামনে দিনব্যাপী এক অনুষ্ঠানের মাধ্যমে এ কার্যক্রম পরিচালিত হয়। বিশিষ্ট সমাজ সেবক শ্রী কার্তিক চন্দ্র মন্ডল তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমি আপনাদের সুখে-দুঃখে আপদে-বিপদে পাশে রয়েছি। আমি সব সময় আমার ব্যক্তি উদ্যোগে রাস্তা, ঘাট, মসজিদ, মন্দির, ঈদগাহ, ধর্মীয় প্রতিষ্ঠান, বিশুদ্ধ পানীয় জলের ব্যবস্থা করণ সহ সকল বিষয়ে সহযোগিতা দেয়ার সাধ্যমত চেষ্টা করেছি। আপনারা আমার জন্য দোয়া- আশির্বাদ করবেন।

আমি যেন সর্বদা আপনাদের পাশে থেকে আজীবন সেবা দিয়ে যেতে পারি। আমি আগামীতে তেঁতুলিয়া ইউনিয়নকে দুর্নীতি মুক্ত, জনবান্ধব, মডেল ইউনিয়ন হিসাবে গডে তুলতে চাই। সমাজ সেবক সেকেন্দার আলীর সঞ্চালনায় বস্ত্র ও খাদ্য বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাষ্টার হাবিবুর রহমান, মাষ্টার নিখিল চন্দ্র,ব্যবসায়ী রমজান আলী প্রমুখ । অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন তেঁতুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম, আওয়ামীলীগ নেতা জালাল উদ্দীন, ছাত্রলীগ নেতা বাসুদেব মন্ডল, শুকান্ত মন্ডল,জয়দেব কুমার প্রমুখ। ছবি আছে।