মানিকগঞ্জে ওবায়দুল কাদের

আফ্রিদি আহাম্মেদ, মানিকগঞ্জ জেলা প্রতিনিধিঃ আওয়ামীলীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,আসন্ন পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে কারো বিরুদ্ধে মনোনয়ন বানিজ্যের অভিযোগ ওঠলে সহ্য করা হবে না।তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শনিবার দুপুরে মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় ভার্চুয়ালে সংযুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ধর্ষক ও নারী অবমাননাকারীদের জন্য আওয়ামীলীগের দরজা চিরতরে বন্ধ করতে হবে।মাদকসেবী, মাদক ব্যবসায়ী, সাম্প্রদায়িক অপশক্তি, চিহ্নিত অপরাধি, চাঁদাবাজ, ভূমি দখলকারী ব্যক্তিদের বিষয়ে বিশেষভাবে সতর্ক থাকার আহবান জানান তিনি।

তিনি বলেন,দলের জন্য তৃনমূল থেকে ডেডিকেটেড কর্মীদের তুলে আনতে হবে। দলকে শক্তিশালি করতে হলে নিবেদিত প্রাণ কর্মীদের এগিয়ে আনতে হবে। ব্যক্তিগত পছন্দ-অপছন্দের কারনে ত্যাগী নেতাদের দূরে সরিয়ে রাখবেন না।

ওবায়দুল কাদের আরো বলেন, আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার কারণে বিএনপি এখন অস্তিত্ব সংকটে। যে কারণে বিএনপি’র রাজনীতি এখন লাইফ সাপোর্টে আছে।

মানিকগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এই সভায় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মণি ভার্চুয়ালে সংযুক্ত হন।

জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা এ্যাড. গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে বিশেষ বর্ধিত সভায় বক্তব্য রাখেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক, মানিকগঞ্জ ১ আসনের এমপি নাঈমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ ২ আসনের সাংসদ মমতাজ বেগম প্রমূখ।