সোয়া কোটি পরিবার পাবে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা: প্রতিমন্ত্রী পলক

রাজু আহমেদ, নাটোর প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, দেশে করোনাভাইরাস মহামারী রুপ যাতে না নেয় সে জন্য সবাইকে ঘরে থাকতে হবে। ঘরে ঘরে মানবিক সহায়তা পৌছে দেয়া হচ্ছে। সে উদ্যোগ ইতোমধ্যে শুরু হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সচ্ছতা, জবাবদিহিতা এবং দ্রুততার সাথে মানবিক সহায়তা পৌছে দেয়া হচ্ছে। দেশের ১ কোটি ২৫ লক্ষ পরিবার মানবিক সহায়তা পাবে।

এসব পরিবারকে ডিজিটালের আওতায় এনে কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। কোনো প্রকার অনিয়মের সুযোগ থাকবে না।

তিনি আরো বলেন, দুর্যোগ কাটিয়ে উঠতে সবাইকে এক সাথে কাজ করতে হবে।। জননেত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন, কেউ যেনো না খেয়ে মরে সে জন্য তিনি চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

প্রতিমন্ত্রী বৃহস্পতিবার নিজ নির্বাচনী এলাকা নাটোরের সিংড়ায় ইটালী ও চৌগ্রাম ইউনিয়নের ১১২০ টি পরিবারের মাঝে ডিজিটাল কার্ডের মাধ্যমে মানবিক সহায়তার অংশ হিসেবে খাদ্য সামগ্রী বিতরন কালে উপরোক্ত কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, ইটালী ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল আমিন সরকার, ইটালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাজা, সাধারন সম্পাদক বেলাল খান, চৌগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলতাব হোসেন জিন্নাহ, সাধারন সম্পাদক বারিক হোসেনসহ তৃনমৃল নেতাকর্মী।