মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে চাউল বিতরণ করছেন এম পি বিনজির আহমদ

মোঃ আমিনুর রহমান, ধামরাই ঢাকা প্রতিনিধিঃ ঢাকার ধামরাইয়ে বিভিন্ন ইউনিয়ন পরিষদে বন্যাক্রান্ত ও দুর্যোগক্রান্ত/ ক্ষতিগ্রস্ত/ অসুহসয় নিঃস্হ / হতদরিদ্র পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে থেকে চাউল বিতরণ করছেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা ২০আসনের এম পি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ।

আজ মঙ্গলবার ১১ আগষ্ট সারাদিন ব্যাপী ০৭ ইউনিয়নে প্রধান মন্ত্রী শেখ হাসিনা উপহার তুলে দিয়েছেন ২৪০০ হতদরিদ্র পরিবারের মাঝে ১ কেজি পিয়াজ ও ১০ কেজি করে চাউল বিতরণ করছেন এবং বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান এর জন্য দোয়া করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা ভাইজ চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ। ধামরাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সোহানা জেসমিন মোক্তা। ধামরাই উপজেলা কৃষক লীগের সভাপতি ও বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আহামদ হোসেন।

বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আলীম। বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহমদ আলী। বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল গনি সুমন।

বা‌লিয়া ইউনিয়ন আওয়ামীলীগ এর ত্রাণ ও সমাজ কল‌্যান বিষয়ক সম্পাদক ও বা‌লিয়া ইউ পি প‌্যা‌নেল চেয়ারম‌্যান মোঃ আবুল হা‌শেম বকুল। আওয়ামী নেতা ও আমতা ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী মোঃ আরিফ হোসেন সহ ৭ ইউনিয়নের সকল চেয়ারম্যান ব্যক্তিবর্গ।