মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে মুজিববর্ষের অংশ হিসেবে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ

আব্দুল আলীম, গাজীপুর প্রতিনিধি: “গাছ লাগাই জীবন বাঁচাই” প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই শ্লোগানকে সামনে রেখে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

টঙ্গী পূর্ব থানার আয়োজনে তিনটি ফলজ গাছ লাগিয়ে এই কর্মসূচী উদ্বোধন করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আনোয়ার হোসেন বিপিএম (বার), পিপিএম(বার) । সোমবার (২০ জুলাই )সকাল ৯ টায় টঙ্গী পূর্ব থানা প্রাঙ্গনে বৃক্ষরোপণের মাধ্যমে এই কর্মসূচী উদ্বোধন করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আনোয়ার হোসেন বলেন, মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশনায় জলবায়ু পরিবর্তনের বীরুপ প্রভাব থেকে পরিবেশকে রক্ষা করতে গাছ লাগোনোর এই কর্মসূচী শুরু করা হয়েছে। পর্যায়ক্রমে গাজীপুর মেট্রোপলিটন এলাকার সকল থানায় ও বিভিন্ন এলাকায় এই কার্যক্রম চলবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপ পুলিশ কমিশনার অপরাধ (দক্ষিন) মোহাম্মদ ইলতুৎ মিশ এবং অতিরিক্ত উপ পুলিশ কমিশনার অপরাধ (দক্ষিণ) মোঃ সাহাদত হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) পীযূষ শাহা , টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আমিনুল ইসলাম, টঙ্গী ট্রাফিক দক্ষিন জোনের প্রসাশনিক কর্মকর্তা মো: তরিকুল ইসলাম সহ গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কর্মকর্তাবৃন্দ।