মাধবদী পৌর মেয়রকে ১২নং ওয়ার্ডে নাগরিক সংবর্ধনা প্রদান

 সুমন পাল, মাধবদী (নরসিংদী) প্রতিনিধিঃ মাধবদী পৌর সভার মেয়র হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিককে মাধবদী পৌর সভার নানামূখি উন্নয়নের জন্য ১২নং ওয়ার্ড বাসীর পক্ষ থেকে নাগরিক সংবর্ধনা প্রদান ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ২৬ সেপ্টেম্বর শনিবার বিকেল ৩টায় খনমুর্দি মোড় প্রাঙ্গনে। মাধবদী এলাকার সমাজ সেবক হাজী আব্দুল কাদির মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবদী পৌর সভার মেয়র হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাধবদী পৌর সভার ১২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ বাবুল ভূইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক আজিজুর রহমান ভূইয়া, হাজী আব্দুল সাত্তার, মাধবদী পৌর সভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১০,১১,১২নং ওয়ার্ড মায়া রানী দেবনাথ, সমাজ সেবক মো: শাহীন মাহমুদ প্রমুখ। এছাড়াও মাধবদী পৌরসভার কাউন্সিলর ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মো: আবুল হোসেন ও মো: জজ ভূইয়া।সার্বিক সহযোগিতা করেন মাধবদী পৌর সভার ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নারদ চন্দ্র দাস ও মো: মাসুম মিয়া।এসময় বক্তারা পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিকের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের কথা উল্লেখ করে আগামী নির্বাচনে দলমত নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।