মাধবদী পৌরসভা ২নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে উন্নয়ন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

সুমন পাল, মাধবদী (নরসিংদী) প্রতিনিধিঃ মাধবদী পৌরসভার ২নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৯ নভেম্বর শনিবার বিকেল ৪টায় মাধবদী পৌরসভা ২নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে উন্নয়ন ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবদী পৌরসভার মেয়র হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক। এ সময় মেয়র বলেন আমি কখনো অন্যায় কে প্রশ্রয় দেই নি। আমি কখনো পর্চা কেনা বেচা করিনি। যারা করে তাদের প্রশ্রয় দেই নি। আমি কোন কিশোর গ্যাং বানাই নি।

আমি আমার পিতার আদর্শে মাধবদী পৌর বাসীর সেবা করে যাচ্ছি। আমি সব সময় সাধারণ জনগনের পাশে থেকে ন্যায় বিচার করার চেষ্টা করেছি। মাধবদী পৌর সভার ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দুলাল মিয়ার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন মাধবদী পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর পরিমল ঘোষ রঞ্জিত, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির শাহ্, ৪নং ওয়ার্ড কাউন্সিলর শেখ ফরিদ, ৬নং ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন, মাধবদী বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি হাফিজুর রহমান হাফেজ সহ স্থানীয় নেতৃবৃন্দ।

বক্তারা বলেন বর্তমান মেয়র মাধবদী পৌর সভার ১২টি ওয়ার্ডে যে উন্নয়ন করেছে তা অতীতে কোন মেয়র বা পৌর প্রশাসকরা করতে পারে নি। আরো উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ড কাউন্সিলর হেলাল উদ্দিন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর গৌতম ঘোষ, ১২নং ওয়ার্ড কাউন্সিলর বাবুল ভূইয়া, ১,২,৩নং মহিলা কাউন্সিলর আমেনা বেগম জোছনা, ৪,৫,৬নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর ফরিদা ইয়াসমিন, ৭,৮,৯নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর শাহানাজ আক্তার, ১০,১১,১২নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর মায়া রানী দেবনাথ, মাধবদী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আঃ বাকির, মাধবদী শহর যুবলীগের সহ সভাপতি কাজী মাসুদ, মাধবদী শহর সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মোজাম্মেল মিয়া, বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ প্রমুখ।