মাধবদী পৌরসভায় রেড জোন এলাকায় সভা ও প্রেস ব্রিফিং

সুমন পাল, মাধবদী( নরসিংদী) প্রতিনিধিঃ করোনা ভাইরাস প্রতিরোধকল্পে মাধবদী পৌরসভার( ৪ও৫)নং ওয়ার্ড এর ( উত্তর বিরামপুর ও দক্ষিণ বিরামপুর ঝুঁকিপূর্ন (রেড জোন) এলাকায় বাস্তবায়িত জোনিং কার্যক্রমের মূল্যায়ন সভা ও ফলপ্রসূ প্রেস ব্রিফিং আজ ২ জুলাই সকালে মাধবদী পৌরসভা হল রুমে অনুষ্ঠিত হয়েছে।
এসময় জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন ও মাধবদী পৌর মেয়র মোঃ মোশাররফ হোসেন মানিক মাধবদী পৌরসভার( ৪ও৫)নং ওয়ার্ড এর ( উত্তর বিরামপুর ও দক্ষিণ বিরামপুর ঝুঁকিপূর্ন (রেড জোন) এলাকা পরিদর্শন করে লকডাউন কৃত করোনা আক্রান্ত পরিবারের মধ্য থেকে যারা সুস্থ হয়েছেন এমন সব পরিবারের মাঝে উপহার সামগ্রী, শিশু খাদ্য ও শিক্ষা উপকরণ বিতরন করা হয়।

পরে মাধবদী পৌরসভার মেয়র মোঃ মোশাররফ হোসেন মানিক এর সভাপতিত্বে মাধবদী পৌরসভা হল রুমে এলাকায় বাস্তবায়িত জোনিং কার্যক্রমের মূল্যায়ন সভা ও ফলপ্রসূ প্রেস ব্রিফিং এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটির সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন। জেলা প্রশাসক করোনা কালীন যুদ্ধে যারা জেলা প্রশাসনকে সর্বাত্নক সহযোগীতা করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। গত ১২ জুন থেকে মাধবদী পৌরসভার ৪ ও ৫ নং ওয়ার্ডের যে এলাকা লকডাউন করা হয়েছে আজ রাত ১২ টার পর থেকে তা খুলে দেওয়া হবে বলে জানান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা অতিরিক্ত পুলিশ সুপার বেলাল আহাম্মেদ , নরসিংদী জেলা সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন , নরসিংদী সদর উপজেলা নির্বাহী অফিসার তাছলিম অাক্তার। আরো উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা এসিল্যান্ড ভুমি মোঃ শাহ আলম মিয়া, এনডিসি শাহরুখ খান, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রী এর প্রেসিডেন্ট আলহাজ্ব আলী হোসেন শিশির (সি অাই,পি,), মাধবদী পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলার শেখ ফরিদ, ৫ নং ওয়ার্ড কাউন্সিলার হেলাল উদ্দীন, বাংলাদেশ সেনা বাহিনীর ক্যাপ্টেন মোঃ ফেরদৌস মিয়া, মাধবদী প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জসিম উদ্দীন ভুইয়া ভিপি জসিম,সাধারন সম্পাদক মোঃ হোসেন আলী,বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ্ব মোঃ মোমেন মোল্লা, অালহাজ্ব কাজিম উদ্দীন অালহাজ্ব জাকির হোসেন ভুইয়া,আলহাজ্ব কাউয়ুম মোল্লা সহ প্রমুখ।