মাধবদী পৌরসভার মনোহরপুর গ্রামে মাধবদী থানা পুলিশের উঠান বৈঠক

সুমন পাল, মাধবদী(নরসিংদী)প্রতিনিধি: পুলিশই জনতা, জনতাই পুলিশ এ স্লোগনে মাধবদী পৌরসভার ৭নং ওয়ার্ড মনোহরপুর গ্রামে আজ ১৩ সেপ্টেম্বর রবিবার সকাল ১১টায় মাধবদী থানা পুলিশের পক্ষ থেকে বিট পুলিশিং কার্যক্রম পরিচালনা এবং উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

মাধবদী থানা পুলিশের পক্ষ থেকে বিট পুলিশিং কার্যক্রম পরিচালনা এবং উঠান বৈঠকে উপস্থিত ছিলেন মাধবদী থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামান, মাধবদী বাজার মার্চেন্ট এসোসিয়েশনের সেক্রেটারী আলহাজ্ব আনোয়ার হোসেন

এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন মাধবদী থানার পুলিশ ইন্সপেক্টর(তদন্ত) তানভীর আহমেদ, এসআই তানভীর, মাধবদী পৌরসভার সাবেক পৌর প্রশাষক মো: সমীর ভূইয়া, সমাজ সেবক আলম চৌধুরী, মাধবদী পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো: মিজানুর রহমান, ৭,৮,৯নং ওয়ার্ড কাউন্সিলর শাহানাজ আক্তার, কাজী জহিরুল ইসলাম, মোহাম্মদ আলী, আলামিন গাজী, গোফরান মোল্লা, মো: সুমন, শামীম, বাবুল, রফিকুল ইসলাম সহ কমিউনিটি পুলিশিং এর সদস্য এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত উঠান বৈঠকে বক্তারা এলাকা থেকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ,চুরি-ডাকাতি বন্ধে পুলিশের সহযোগিতা কামনা করেন। এসময় মাধবদী থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামান বলেন,’ মাদক ,ইভটিজিং, বাল্যবিবাহ, সন্ত্রাস, চাঁদাবাজি ,চুরি-ডাকাতি ইত্যাদির বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে।

আপনারা সমাজ বিরোধী এই অপরাধীদের সনাক্ত করুন এবং পুলিশকে জানান।আমরা যেকোন পরিস্থিতিতে, মানুষের জান-মাল হেফাজতে প্রস্তুত আছি।’