মাধবদী থানা পুলিশের উদ্দোগ্যে দরিদ্র মানুষের মাঝে ইফতার বিতরণ

সুমন পাল, মাধবদী (নরসিংদী)প্রতিনিধিঃ করোনা ভাইরাসের ভয়াবহ সংক্রমণের বিস্তার রোধে সরকারি নির্দেশ মোতাবেক সামাজিক দূরত্ব বজায় রাখতে পুলিশ প্রশাসনের কর্মকর্তারা বিরতিহীন প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। যা ইতিমধ্যেই দেশ-বিদেশে বাংলাদেশ পুলিশ জনতার পুলিশ হিসাবে আবির্ভুত হয়েছে। কর্মহীন ও দরিদ্র মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়া সহ মানবিক কাজে পুলিশ অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় ২৬ এপ্রিল রবিবার নরসিংদী জেলা পুলিশের নির্দেশনায় বিকাল ৫টায় মাধবদী শহরের আশপাশের এলাকায় মাধবদী থানা পুলিশ ইফতার ও খাবার বিতরণ করেছে মসজিদ, মাদ্রাসা, এতিমখানা সহ পথচারী ও দরিদ্র মানুষের মাঝে। ইফতার ও ইফতার পরবর্তী খাবার হিসাবে এক প্যাকেট করে বিরিয়ানি বিতরণ করা হয়। রিক্সা চালক রমিজ বলেন, ওসি স্যারের হাত থেকে ইফতার ও বিরানির প্যাকেট পেয়ে আমি খুশি। সারাদিন রোজা রেখে আজকের ইফতারটা আনন্দের সাথে পরিবারের সবাই কে নিয়ে করবো।

পথচারী জামাল মিয়া বলেন, মাধবদী থানা পুলিশ কে ধন্যবাদ আমাদের মাঝে ইফতার বিতরণ করায়। এ বিষয়ে মাধবদী থানার অফিসার ইনচার্জ আবু তাহের দেওয়ান বলেন, আমাদের নরসিংদী জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার স্যারের নির্দেশনা মোতাবেক মাধবদী থানা পুলিশ আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সাধারণত মানুষের মাঝে আমরা আমাদের সাধ্যমত ইফতার বিতরণ করলাম।

আমরা সবাই কে করোনা ভাইরাসের ভয়াবহ সংক্রমণের বিস্তার রোধে তাদের সহযোগিতা ও চেয়েছি। তারা যেন সামাজিক দুরত্ব বজায় রেখে ঘরে অবস্থান করেন। সে আহবান ও জানানো হয়েছে। জনগণের যে কোন প্রয়োজনে পুলিশ কে কল করলেই আমরা পৌঁছে যাচ্ছি তাদের সেবায়। দেশের পরিস্থিতি স্বাভাবিক হওয়ার আগ পর্যন্ত আমাদের এ সেবা অব্যাহত থাকবে। সাধারণত মানুষ পুলিশের এ উদ্যোগ কে স্বাগত জানাচ্ছেন। মাধবদী থানার অফিসার ইনচার্জ ( তদন্ত) সাফায়েত হোসেন পলাশ, সেকেন্ড অফিসার এনায়েত কবির মামুন সহ থানার অন্যান্য পুলিশ কর্মকর্তারা ইফতার বিতরণ কাজে অংশগ্রহণ করেন।