মাধবদী থানার নবাগত ওসির সাথে মাধবদী পৌর মেয়র ও কাউন্সিলরদের সৌজন্য সাক্ষাৎ

সুমন পাল, মাধবদী(নরসিংদী) প্রাতিনিধিঃ ৫ আগষ্ট বুধবার মাধবদী পৌরসভার হলরুমে মাধবদী থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামান এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন মাধবদী পৌরসভার মেয়র ও মাধবদী শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক সহ মাধবদী পৌরসভার কাউন্সিলরবৃন্দ।

এসময় মাধবদীর পৌর মেয়র নবাগত ওসি সৈয়দুজ্জামানকে মাধবদী পৌরসভার পক্ষ থেকে স্বাগতম জানিয়ে বলেন মাধবদীর আইনশৃঙ্খলার উন্নয়নে নবাগত ওসিকে বিশেষ ভূমিকা রাখতে হবে। মাদক নির্মূলে আন্তরিকতার সহিত কাজ করতে হবে, অবৈধ অস্ত্র উদ্ধারে কাজ করতে হবে এবং অন্যায়কারী সে যেই হোক না কেন বা যে দলেরই হোকনা কেন তাকে ছাড় দেওয়া যাবেনা।

উপস্থিত কাউন্সিলরবৃন্দ মেয়রের সাথে একমত প্রকাশ করেন। মাধবদী থানার নবাগত ওসি সৈয়দুজ্জামান মেয়র এবং কাউন্সিলরদের কথা শুনে বলেন আমি যেখানেই ছিলাম অন্যায় কারীকে কখনো প্রশ্রয় দেয়নি আর কখনো দিবোনা। আপনারা আমাকে শুধু তথ্য দিয়ে সহযোগিতা করবেন। মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী নির্যাতন , সন্ত্রাস, চাঁদাবাজি, চুরি ডাকাতি ইত্যাদির বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান। মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার।

উক্ত মতবিনিময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাধবদী পৌরসভার কাউন্সিলর, গৌতম ঘোষ, মিজানুর রহমান, বাবুল ভূঁইয়া, দেলোয়ার হোসেন, হেলাল মাষ্টার, আমেনা বেগম ( জোৎসনা), শাহানা আক্তার, মায়া রাণী দেবনাথ, ফরিদা ইয়াসমিন।

আরো উপস্থিত ছিলেন মাধবদী থানার ইন্সপেক্টর (তদন্ত) তানভীর আহমেদ ও ইন্সপেক্টর (অপারেশন) তানভীর আহমদ।