মাধবদীর পাইকারচর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্যের সংবাদ সম্মেলন

 সুমন পাল, মাধবদী (নরসিংদী) প্রতিনিধিঃ মাধবদী থানার পাইকারচর ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্যের বিরোদ্ধে ফেইজবুকে অপপ্রচার করায় মাধবদী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে আজ সকাল ১১টায় সংবাদ সম্মেলন করেন পাইকারচর ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মোসাঃ ইয়াসমিন আক্তার।

ইয়াসমিন আক্তার তার লিখিত বক্তব্যে বলেন আমি পাইকারচর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মহিলা আওয়ামীলীগের সভাপতি, নরসিংদী সদর উপজেলা যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ মানবাধিকার কমিশন মাধবদী থানা শাখার একজন কর্মী। মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বর্তমান করোনা পরিস্থিতিতে আমি আমার সাধ্যমত সাধারন জনগনের পাশে থেকে সাহায্য সহযোগীতা করে যাচ্ছি। অপরদিকে গত নির্বাচনে আমার প্রতিপক্ষ মোসা: মনোয়ারা বেগম আমার সাথে নির্বাচন করে বিপুল ভোটে পরাজিত হয়ে ষড়যন্ত্র করে তার সহযোগী রিপন হোসেন ভূইয়া নামের আইডি থেকে আমার বিরোদ্ধে বিভিন্ন প্রকার অপপ্রচারে লিপ্ত হয়।

গত ২৬ মার্চ রিপন হোসেন ভূইয়া নামের ফেইজবুক আইডি থেকে আমার নামে সরকারী বরাদ্দের ১০টাকা কেজি মূল্যের চাল বিতরনের কার্ড নিয়ে মিথ্যা বানোয়াট একটি লেখা পোষ্ট করে। সে অপরাধের সাথে আমি জড়িত নই।যা ইতিমধ্যে তদন্তে প্রমানিত হয়েছে। আমি বিষয়টি আমার প্রতিপক্ষ মনোয়ারা বেগমকে জিঙ্গেস করলে সে আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। ফেইজবুকে আমার বিরোদ্ধে লেখাটি পোষ্ট করায় ইউনিয়নবাসী সহ দেশবাসীর কাছে আমার সুনাম নষ্ট হয়েছে। এ ব্যাপারে মাধবদী থানায় তাদের বিরোদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করি। আমি প্রশাসনের হস্তক্ষেপে এর সুষ্ঠ বিচার দাবী করছি।