মাধবদীতে ৩য় দিনের মত ঝুকিপূর্ণ এলাকায় লকডাউন কার্যক্রম মনিটরিং

সুমন পাল, মাধবদী প্রতিনিধি :আজ ১৪ জুন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটি, নরসিংদী এর সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন এর নির্দেশে মাধবদী পৌরসভার ঝুঁকিপূর্ণ ঘোষিত এলাকায় ( ৪ ও ৫ নং ওয়ার্ড) ৩য় দিনে লকডাউন ( অবরুদ্ধ) কার্যক্রম তদারকি করা হয়।

জেলা প্রশাসনের কুইক রেসপন্স টিমের সদস্য মোঃ ফয়জুর রহমান লকডাউন কার্যক্রমের তদারকি করেন। এ সময় সকল চেকপোস্ট পরিদর্শন ও ঝু্কিপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে অবরুদ্ধ এলাকার বাসিন্দাদের খোঁজ খবর নেন। জেলা প্রশাসন,জেলা পুলিশ,স্বাস্থ্য বিভাগ,মাধবদী পৌরসভার সংশ্লিষ্ট কাউন্সিলর মোঃ শেখ ফরিদ, মোঃ হেলাল উদ্দিন, নরসিংদী সদর আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নরসিংদী পৌরসভার ২নং ওয়ার্ড দলনেতা ইয়াছিন ভূইয়া,

৫নং ওয়ার্ড দলনেতা কাজী মঈনউদ্দিন, মাধবদী পৌরসভার ৪ নং ওয়ার্ড দলনেতা সুমন পাল এবং ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেফাল সূত্রধর সহ স্বেচ্ছাসেবকগণ সকাল থেকে সুসমন্বিতভাবে লকডাউনকৃত এলাকা টহল দিচ্ছেন এবং কঠোরভাবে বাস্তবায়নের কাজ করছেন। লকডাউন বাস্তবায়নে (৪ এবং ৫) নং ওয়ার্ডের সংশ্লিষ্ট কাউন্সিলর মোঃ শেখ ফরিদ ও মোঃ হেলাল উদ্দিন সার্বক্ষণিক জেলা প্রশাসনের সহিত কাজ করছেন।

জেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ফয়জুর রহমান লকডাউন ও বিধিবিধান অমান্যকারীদের বিরুদ্ধে মোবাইল কোর্টের মাধ্যমে মাধবদী বাজারের খাবারের দোকান, পথচারী, মিষ্টির দোকান, বাইক চালক, শপিং মলে অর্থ দন্ড প্রদান করেন। এছাড়া মাছ, তরকারী, মাংস, ডিম বিক্রেতাদের সতর্ক করেন। জেলা প্রশাসন কর্তৃক লকডাউন মনিটরিং কার্যক্রম অব্যাহত থাকবে বলেও তিনি জানান।