মাধবদীতে সাত কোটি বায়াত্তোর লক্ষ টাকার সরকারী সম্পত্তি বেদখল মুক্ত করলেন নরসিংদী সদর এসিল্যান্ড শাহ আলম মিয়া

সুমন পাল, মাধবদী (নরসিংদী) প্রতিনিধিঃ সরকারি স্বার্থ,সম্পদ-সম্পত্তি রক্ষা এবং সংরক্ষণে বদ্ধপরিকর নরসিংদী জেলা প্রশাসন এ প্রতিপাদ্যে আজ ২৫ আগস্ট মঙ্গলবার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এঁর নির্দেশে সরকারি সম্পত্তি উদ্ধার অভিযান পরিচালনা করেন নরসিংদী সদর এসিল্যান্ড (ভূমি) মোঃ শাহ আলম মিয়া।

১.কাঠালিয়া ইউনিয়ন ভূমি অফিসের ডৌকাদি মৌজায় ১৬৭৪ নং দাগে ১৪৫ শতাংশ (দানবপুকুর) সরকারি ‘ক’ তফসিল ভূক্ত জমি(যার বর্তমান বাজার মূল্য আনুমানিক ৫ কোটি ৮০ লক্ষ টাকা) বেদখলমুক্ত করা হয় ও সরকারের আয়ত্বে নেয়া হয়। ২.মাধবদী ভূমি অফিসের বড়নওপাড়া মৌজায় ২৩১ দাগে ৪৮ শতাংশ সরকারি ‘ক’ তফসিল ভূক্ত জমি ( যার বর্তমান বাজার মূল্য আনুমানিক ০১ কোটি ৯২ লক্ষ টাকা), বেদখলমুক্তকরণ করা হয় এবং সরকারের আয়ত্বে নেয়া হয়। বিঃদ্রঃ উল্লেখ্য উক্ত ভূমি ১৯৮৪ লীজ গ্রহণকারী অদ্যবধি নবায়ন কিংবা লীজ মানি পরিশোধ করেন নি।উপরন্তু হালে তাদের দখলেও নাই

।স্থানীয় কতিপয় ব্যক্তি ভোগদখল করে আসছিলো। সর্বমোট উদ্ধার ও বেদখলমুক্তকৃত জমির পরিমাণ ১৯৩ শতাংশ যার বর্তমান বাজার মূল্য আনুমানিক সর্বমোট ৭ কোটি ৭২ লক্ষ টাকা। সরকারি সম্পত্তি বেদখলমুক্তকরণের এ অভিযান অব্যাহত আছে ও থাকবে।