মাধবদীতে সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক উন্মুক্ত ভাতা ভোগী বাছাই কার্যক্রম শুরু

সুমন পাল, মাধবদী(নরসিংদী)প্রতিনিধি : সমাজসেবা অধিদফতর কর্তৃক বাস্তবায়িত সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা এবং প্রতিবন্ধী ভাতা কার্যক্রম গত ১০ মার্চ মাধবদী পৌরসভার আয়োজনে উন্মুক্ত ভাতাভোগী বাছাই শুরু হয়েছে।

মাধবদী পৌরসভার ১২টি ওয়ার্ডে এ কার্যক্রম চলবে। মাধবদী পৌরসভার মেয়র হাজী মো: মোশাররফ হোসেন প্রধান মানিকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অধিদপ্তরের অফিসার মুহাম্মদ আশরাফুল ইসলাম খান।

পৌর মেয়র মোশাররফ হোসেন বলেন বর্তমান সরকার গরীব দু:খিদের সরকার। গরীব মানুষের জন্য এ সরকার সব সময় কাজ করে যাচ্ছেন। মুজিব বর্ষ উপলক্ষে একসাথে ৯মাসের ভাতা প্রদান করা হবে।

মাধবদী পৌরসভার সচিব কাজী মোস্তফা কামাল এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন মাধবদী এস.পি.ইনষ্টিটিউশন স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কিরন কুমার দেবনাথ, মাধবদী পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর পরিমল ঘোষ রঞ্জিত, মো: মনিরুজ্জামান, মো: শেখ ফরিদ, মো: হেলাল উদ্দিন, মহিলা কাউন্সিলর আমেনা বেগম, ফরিদা ইয়াছমিন, শাহানাজ আক্তার, মায়া রানী দেবনাথ সহ অন্যান্য কর্র্মকর্তা বৃন্দ ও পৌর এলাকার ১২টি ওয়ার্ডের নতুন ভাতাভোগীরা উপস্থিত ছিলেন।