মাধবদীতে রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র

সুমন পাল, মাধবদী(নরসিংদী) প্রতিনিধিঃ  আজ নরসিংদী জেলার মাধবদী থানাধীন পৌরসভার ৩নং ওয়ার্ডের ছোট মাধবদী ভিডিপাড়া কাঁচা মাটির রাস্তার উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন মাধবদীর পৌর মেয়র হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক। এ সময় উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ড কাউন্সিলর মনির শাহ, ৮নং ওয়ার্ড কাউন্সিলর গৌতম ঘোষ,১২নং ওয়ার্ড কাউন্সিলর বাবুল,৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাছেন আলী মোল্লা, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মনির শাহ বলেন আগে কখনো কেউ এই কাঁচা রাস্তার মেরামত বা উন্নয়ন করেনি আমি কাউন্সিলর নির্বাচিত হওয়ার পরে ব্যক্তিগত উদ্যোগে এই রাস্তার মেরামত করেছিলাম আজ মাধবদীর পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক এর কল্যাণে এই কাঁচা রাস্তার টেকসই উন্নয়নমূলক কাজে হাত দিতে পেরে আমি এবং আমার ওয়ার্ডের সবাই সত্যিই আনন্দিত। মনির শাহ আরো বলেন এই রাস্তার দৈর্ঘ্য হবে এক কিলোমিটার এবং প্রস্থ হবে ১৪ ফিট। এই রাস্তার টেকসই উন্নয়নে আরসিসি ঢালাই এবং আন্ডার ড্রেন হবে। এই রাস্তা নুরু মিয়ার দোকান হতে শুরু করে বাঙ্গাল পাড়া রাস্তা এবং আরো অনেকের বাড়ির আশেপাশে দিয়ে ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মনির শাহ এর বাড়ি পর্যন্ত গিয়ে শেষ হবে।

এ সময় মাধবদীর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন আমি মাধবদী পৌরসভার দায়িত্ব নেওয়ার পর হতে পৌরসভার উন্নয়নে পৌর বাসীর মঙ্গলের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। আমি দায়িত্ব নেওয়ার পর হতে আমি মাদকের বিরুদ্ধে সহ সব অপকর্মের বিরুদ্ধে কঠোর অবস্থানে ছিলাম আছি থাকবো ইনশাআল্লাহ। তিনি আরো বলেন আমি আপনাদের সন্তান ভুল ত্রুটি হতেই পারে তাই আপনারা আমাকে ক্ষমা করে দিবেন।

আপনারা জানেন করোনার কারণে আমি হারিয়েছি আমার আপনজন আমার অভিভাবক আমার পিতৃতুল্য বড় ভগ্নিপতি মাতৃতুল্যা আপন বড় বোনকে তাই আমি চাইনা আপনাদের কাউকে হারাতে কারণ আপনজন হারানোর বেদনা যে কি তা আমি জানি। আপনাদের সবার কাছে আমার একটাই অনুরোধ সরকার মাধবদীকে রেড জোন ঘোষণা করায় কঠোর লকডাউন আসতে যাচ্ছে তাই আপনারা সরকারের আদেশ নিষেধ মেনে চলুন এবং ঘরে থাকুন নিরাপদে থাকুন।

তিনি এলাকার যুব সমাজের উদ্দেশ্যে বলেন আমি চাই মাধবদী পৌরসভার টেকসই উন্নয়ন হোক আর আপনারা আমাকে সহযোগিতা করেন সেই উন্নয়নমূলক কাজে। মাধবদী পৌরসভাকে আধুনিক পৌরসভায় রূপান্তরিত করাই আমার স্বপ্ন। আজ আমি করে দিয়ে যাচ্ছি আগামী প্রজন্মের জন্য। হয়তোবা আগামীতে আমি নাও থাকতে পারি তাই আপনারা শুধু আমার জন্য দোয়া করবেন আর আমি আগেও বলেছি এখনো বলছি আমি সব সময়ই আপনাদের পাশে আছি। আপনাদের যে কোনো সমস্যার কথা আমাকে জানাবেন আমি আমার সাদ্য মতো চেষ্টা করবো আপনাদের পাশে থেকে আপনাদের নিয়ে সমস্যা সমাধানের।