মাধবদীতে রমনী গ্রুপের সৌজন্যে ৩য় ধাপে ১২শত শ্রমিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরন

সুমন পাল, মাধবদী (নরসিংদী) প্রতিনিধিঃ দেশে করোনা ভাইরাস পরিস্থিতিতে সাধারন খেটে খাওয়া মানুষ যাতে খাদ্যের অভাবে না থাকে, সেজন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আশার আহবান জানান বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তারই আহবানে সাড়া দিয়ে বর্তমান পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আজ সকাল ১১ টায় রমনী গ্রুপের চেয়ারম্যান ও মাধবদী ডাইং এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব নিজাম উদ্দীন ভূইয়া লিটন (সি.আই. পি) রমনী গ্রুপের সকল প্রতিষ্ঠানে কর্মরত মাধবদী ও কান্দাইল নিজ গ্রামে প্রায় ১২শত শ্রমীক পরিবারের মধ্যে ৩য় দফায় খাদ্য সামগ্রী, ‍দুটি মোরগ ও নগদ অর্থ বিতরন করেন।

খাদ্য সামগ্রী বিতরন কালে আলহাজ্ব নিজাম উদ্দিন ভূইয়া লিটন বলেন নরসিংদী ও মাধবদী এলাকার সকল টেক্সটাইল মালিকদের শ্রমীকদের সাহায্যে এগিয়ে আসার জন্য অনুরোধ জানাচ্ছি, তিনি আরও বলেন যত দিন আমার শিল্প কারখানা বন্ধ থাকবে ততদিন আমি শ্রমীক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরন করে যাবেন । খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাউল, ডাইল, তেল, লবন, সাবান, সেমাই, চিনি, মোরগী ও নগদ অর্থ । এসময় উপস্হিত ছিলেন মাধবদী ডাইং এর চেয়ারম্যান আলহাজ্ব শওকত আলী, মাধবদী ডাইং এর প্রোডাকশন ম্যানেজার মোঃ জাফর ইকবাল, প্রধান হিসাব রক্ষক জয়নুল আবেদিন প্রমুখ।