মাধবদীতে বিভিন্ন স্কুলে এস.এস.সি তে জিপিএ ৫ এর হার তুলনামূলক কম

সুমন পাল, মাধবদী(নরসিংদী)প্রতিনিধি: আজ সারা দেশে এস.এস.সি পরিক্ষার্থীদের ফলাফল ঘোষনা করা হয়েছে। করোনা সংক্রমনের কারনে অনলাইনে ফলাফল ঘোষনা করা হয়েছে।

নরসিংদী জেলার মাধবদী এলাকার বিভিন্ন স্কুলের এস.এস.সি পরিক্ষার্থীদের পাশের হার তুলনা মূলক ভাল হলেও কমেছে জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীর হার। মাধবদী এস.পি(সতি প্রসন্ন) ইনষ্টিটিউশনে পরিক্ষার্থীর সংখ্যা ছিল ৬ শত ৫৮ জন, পাশ করেছে ৫ শত ৯২ জন, জিপিএ ৫ পেয়েছে ২৮ জন।

মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজে পরিক্ষার্থীর সংখ্যা ছিল ১শত ৬৬ জন, পাশ করেছে ১ শত ৫২ জন, জিপিএ ৫ পেয়েছে ১২ জন। নুরালাপুর উচ্চ বিদ্যালয় পরিক্ষার্থীর সংখ্যা ছিল ১ শত ২১ জন, পাশ করেছে ১ শত ১২ জন, জিপিএ ৫ পেয়েছে ৭ জন।

ভগিরথপুর লাল মিয়া মোল্লা উচ্চ বিদ্যালয় পরিক্ষার্থীর সংখ্যা ছিল ১ শত ৩২ জন, পাশ করেছে ১ শত ২৫ জন, জিপিএ ৫ পেয়েছে ৩ জন। বালাপুর নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয় পরিক্ষার্থীর সংখ্যা ছিল ১ শত ৬৩ জন, পাশ করেছে ১ শত ৩৬ জন, জিপিএ ৫ পেয়েছে ৫ জন।

বালুসাইর উচ্চ বিদ্যালয় পরিক্ষার্থীর সংখ্যা ছিল ২ শত ৬৮ জন, পাশ করেছে ২ শত ৩২ জন। নওপাড়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় পরিক্ষার্থীর সংখ্যা ছিল ৩৩ জন, পাশ করেছে ৩১ জন। কাঠালিয়া উচ্চ বিদ্যালয় পরিক্ষার্থীর সংখ্যা ছিল ২ শত ৩২ জন, পাশ করেছে ১ শত ৭১ জন।