মাধবদীতে বন্যার্ত দুজন অসহায় মহিলার পাশে দাঁড়ালো স্বেচ্ছাসেবী সংগঠন

সুমন পাল, মাধবদী (নরসিংদী) প্রতিনিধিঃ মাধবদীর পৌর মেয়র মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক এর হাতে গড়া সংগঠন “আমরা স্বেচ্ছাসেবী-মাধবদী এগিয়ে যাচ্ছে মানুষের দোয়া ও ভালোবাসা নিয়ে।

মাধবদীর পৌর মেয়র মাধবদী শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক এর দিকনির্দেশনায় দলের প্রধান সুমির নেতৃত্বে সামাজিক উন্নয়নমূলক কাজে নিয়োজিত রয়েছে এই গ্রুপের প্রত্যেকটি সদস্য।

তারই ধারাবাহিকতায়, গত শুক্রবার ২৪ জুলাই বিকেলে মাধবদী থানাধীন মহিষাশুড়া ইউনিয়নের খিলগাঁও এলাকায় গ্রুপের সদস্যরা ঘুরতে যাওয়ার সময় দরগা বাড়ির মাদ্রাসার সামনে কিছু লোক দেখতে পেয়ে তাদের পরিচয় জানতে চাইলে উনারা বলেন এইডা আমগো বাড়ি না, আমগো বাড়ি বন্যার পানিতে ডুইবা গেছে। আমরা এই বাড়ি আইয়া আশ্রয় নিছি।

সুমি বলেন উনারা ৬/৭ জন তখন বাহিরে মাটিতে বসে দুপুরের খাবার খাচ্ছিলেন পান্তা ভাত, পেয়াজ ও কাঁচামরিচ দিয়ে। উনাদের এমন অবস্থা দেখে আমার কাছে খুবই খারাপ লাগলো। উনাদের কাছ থেকে সবকিছু জানার পর আমি উনাদের কথা দিয়ে আসি আমরা আপনাদের জন্য কিছু করার চেষ্টা করবো।

যেই কথা সেই কাজ আজ ২৭ জুলাই সোমবার দুপুরে পেয়ারা ও পারুলের খাবারের জন্য ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি পেয়াজ, ২ লিটার তেল, ২০ টি ডিম, ২ কেজি লবণ, ২ টা সাবান ও ২৫০গ্রাম শুকনো মরিচ সবগুলো মিলিয়ে ২ টি ব্যাগ করে এই গরীব অসহায় দুই বোনরে হাতে তুলে দিয়ে আসলাম। উনারা এসব পেয়ে খুশিতে কান্না করে দিয়েছে।

এই খুশি যেনো ক্ষুধার যন্ত্রণা একটু হলেও কমে যাওয়ার খুশি। আল্লাহ এই অসহায় মানুষগুলোর জন্যই হয়তো আমাদের পাঠিয়েছেন আল্লাহ সবকিছুর মালিক আমরাতো মাত্র উছিলা।