মাধবদীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী পালিত

সুমন পাল, মাধবদী (নরসিংদী) প্রতিনিধিঃ ৮ আগষ্ট (শনিবার) বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী। এই দিনটিকে শ্রদ্ধার সাথে মাধবদী পৌরসভা হল রুমে আলোচনা সভা, কোরআন খতম ও দোয়া মাহফিলের মাধ্যমে পালন করা হয় মাধবদী শহর আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে।

মাধবদী শহর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সালাহ উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাধবদী পৌর সভার মেয়র ও মাধবদী শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আজকের এই দিনে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের শুভ জন্ম হয়। বঙ্গমাতা একজন ধার্মিক ও বিচক্ষণতার অধিকারী ব্যক্তি ছিলেন। তিনি আমাদের জাতির পিতা ও স্বাধীন বাংলার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর এর সুযোগ্য সহধর্মিণী ছিলেন। তিনি সংসার, সন্তান সামলিয়েও বঙ্গবন্ধু কে রাজনৈতিক ভাবেও সাহায্য -সহযোগিতা করেছেন বলেই বঙ্গবন্ধু রাজনীতিতে এতটা আগাতে পেরেছিলেন। কারণ যে কোন কাজে যদি পরিবার পাশে থাকে তাহলে সে কাজে বিজয় আসবেই।

বঙ্গমাতা নেই তাই তার আত্মার মাগফেরাত কামনা করছি। সাথে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি কারণ তিনি ভাল থাকলে দেশ ও জনগণ সুখে থাকে। এসময় আরো উপস্থিত ছিলেন কাউন্সিলর হেলাল উদ্দিন, বাবুল ভূইয়া, আমেনা বেগম জোৎস্না , শাহানাজ আক্তার, মায়া রানী দেবনাথ, মাধবদী শহর আওয়ামীলীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা আঃ বাতেন, মনোরঞ্জন ধর, যুগ্ন সাধারন সম্পাদক আঃ বাকির হোসেন, সদর থানা যুবলীগের সহ সভাপতি আরিফ হোসেন, মাধবদী শহর যুবলীগের সহ সভাপতি কাজী মাসুদ, শহর সেচ্ছাসেবক লীগের আহবায়ক সমীর দেবনাথ, যুগ্ন আহবায়ক মোজাম্মেল মিয়া, মাধবদী শহর শ্রমিকলীগের সভাপতি ইকবাল হোসেন প্রধান, সাধারন সম্পাদক মাসুদ পারভেজ, বাসষ্ট্যান্ড শ্রমিকলীগের সভাপতি শফিউল্লাহ, কলেজ শাখা ছাত্রলীগ নেতা মাসুদ রানা জুনিয়র, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেফাল সূত্রধর সহ ১২টি ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদক।