মাধবদীতে পূজামন্ডপ পরিদর্শনে নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন

সুমন পাল, মাধবদী প্রতিনিধিঃ অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে উপমহাদেশের সর্বপ্রাচীন ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন গত ২৪ অক্টোবর মাধবদীর বিভিন্ন দূর্গাপূজা মন্ডব পরিদর্শন ও সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদ শুভেচ্ছা জ্ঞাপন করেন।

এসময় তিনি কোভিড-১৯ পরিস্থিতিতে সকল ধরণের চাকচিক্য পরিহার করে সুশৃঙ্খলভাবে দুর্গোৎসব উদযাপন করার জন্য ও প্রার্থনার মাধ্যমে আনন্দ খুঁজে নিয়ে কোভিড-১৯ দূর্গতি হতে বাংলাদেশসহ বিশ্বের পরিত্রানের লক্ষ্যে দূর্গা দূর্গতিনাশিনীর নিকট প্রার্থনার জন্য সনাতন ধর্মাবলম্বীদের প্রতি আহবান জানান। এসময় তিনি সরকারি নির্দেশনার আলোকে জেলা প্রশাসন প্রদত্ত নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি অনুসরণ করে ও ভ্রাতৃত্ববোধের মেলবন্ধনকে অক্ষুন্ন রেখে পূজা উদযাপনের জন্য অবিরাম শুভেচ্ছা,

কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। আরো উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তার, এনডিসি শাহরুখ খান, সদর এসিল্যান্ড(ভূমি) মো: শাহ আলম মিয়া, এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্যাট সরোয়ার রাব্বি, সিলভিয়া স্নিগ্ধা, তিথি গ্রুপের এমডি প্রনব কুমার সাহা, মাধবদী পৌর সভার প্যানেল মেয়র ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর গৌতম ঘোষ, মাধবদী শহর পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক দ্বিপক সাহা, আনসার ভিডিপির সদস্য প্রমুখ।