মাধবদীতে নিজস্ব উদ্দ্যোগে দুই হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

 সুমন পাল, মাধবদী (নরসিংদী) প্রতিনিধিঃ করোনা ভাইরাসের প্রাদুর্ভাব (কোভিড -১৯) রুখতে সারা বাংলাদেশে সরকার ঘোষিত লকডাউন চলছে। উচ্চবিত্ত পরিবারের তেমন কোন সমস্যা না হলেও ইতিমধ্যেই সমস্যায় পড়েছেন দেশের নিম্ন আয়ের খেটে খাওয়া সাধারণ মানুষ।

বর্তমান সরকার যখন লকডাউন ঘোষণা করে জনগণকে করোনা ভাইরাসের ভয়াবহ সংক্রমণের হাত থেকে রক্ষা করতে ঘরে অবস্থান নিশ্চিত করতে চেষ্টা করে যাচ্ছে। ঠিক এই সময়ে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে ব্যক্তি গত উদ্যোগে ঘরে ঘরে ঈদ সামগ্রী পৌঁছে দিচ্ছেন মাধবদী শহর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বেনজির আহমেদ।

মাধবদী এলাকার হতদরিদ্র দুই হাজার পরিবারের মধ্যে রাতের আধারে নিত্য প্রয়োজনীয় এ ঈদ সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন এই আওয়ামীলীগ নেতা। পাশাপাশি তিনি বলেন নরসিংদী পৌরসভার মেয়র আলহাজ্ব কামরুজ্জামান কামরুল প্রধান মন্ত্রীর নির্দেশে যেভাবে সাধারন মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে সেভাবে সমাজের সামর্থ্য বানদের এগিয়ে আসার আহবান জানান।

প্রতিটি পরিবারের মানুষ কে অভয় দিচ্ছেন যে, আপনারা কষ্ট করে হলেও ঘরে অবস্থান করে নিজেদের এবং প্রতিবেশীদের করোনা ভাইরাসের ভয়াবহ সংক্রমণের হাত থেকে রক্ষা করুন। দেশের অবস্থা যতো দিন স্বাভাবিক না হবে ততো দিনই আমি আপনাদের পাশে ছিলাম এবং থাকবো। মাধবদী শহরের প্রতিটি ওয়ার্ডে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা শ্রমীকলীগের সভাপতি আনিসুর রহমান সোহেল, সদস্য সচিব সুখরঞ্জন বণিক, মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা, মাধবদী শহর ছাত্রলীগের সভাপতি আলী আহমেদ প্রমুখ।