মাধবদীতে নতুন ৩ জন করোনা রোগী শনাক্ত, বাড়ি লকডাউন

সুমন পাল, মাধবদী (নরসিংদী) প্রতিনিধি: গত ৮মে নরসিংদী জেলা থেকে নমুনা সংগ্রহ করে ঢাকা পাঠানো হলে সেখান থেকে রিপোর্ট আসে মাধবদীর টাটাপাড়া এলাকার ১ জন ও কাশিপুর এলাকার ২জন করোনা আক্রান্ত হয়েছে। করোনায় আক্রান্ত ২জন একই পরিবারের। তারা মাধবদী কাশিপুর এলাকার তপন পালের বিল্ডিং এর ভাড়াটিয়া। অপর একজন টাটাপাড়া এলাকার জাকির হোসেন। তারা নিজ নিজ বাড়িতে আছেন।

আজ দুপুরে নরসিংদী জেলার সহকারী কমিশনার (ভূমি) ও জেলা ম্যাজিষ্ট্যাট মোঃ শাহ আলম মিয়া বাড়ি গুলো পরিদর্শন করে।

এসময় আক্রান্ত লোকজনের সাথে কথা বলে তাদের শারীরিক অবস্থা জিঙ্গেস করেন। রোগ নিয়ে হতাশ না হয়ে ডাক্তারের পরামর্শ অনুযায়ী ঔষধ সেবনের পরামর্শ দেন। সেই সাথে সতর্কতার সহিত সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করার নির্দেশ দেন। করোনায় আক্রান্ত হলে কিভাবে থাকতে হবে সে সম্পর্কে দিক নির্দেশনা প্রদান করা হয়। কোন প্রকার সমস্যা হলে দ্রুত জেলা প্রশাসনকে জানানোর পরামর্শ দেন।

এসময় বাড়ির আশেপাশে বসবাসরত লোকজনকে সতর্কতার সাথে চলাফেলা করতে আহবান জানান। শেষে বাড়িটি লকডাউন ঘোষনা করে ষ্টিকার লাগানো হয়। সাথে আরো উপস্থিত ছিলেন নরসিংদী ফায়ার ষ্টেশনের সিনিয়র ষ্টেশন অফিসার মোঃ শাহিন আলম, মাধবদী থানার এস আই আঃ হান্নান, নরসিংদী পৌরসভার ৩নং ওয়ার্ড দলনেতা আরিফুল ইসলাম, ৫নং ওয়ার্ড দলনেতা কাজী মঈনউদ্দীন, মাধবদী ৪নং ওয়ার্ডে ভিডিপি দলনেতা সুমন পাল প্রমুখ।