মাধবদীতে তৃতীয় দিনের মত খেলাঘর সংগঠনের একবেলা অন্ন কর্মসূচি পালন

 সুমন পাল, মাধবদী (নরসিংদী) প্রতিনিধিঃ বাংলাদেশে করোনা পরিস্থিতি মোকাবেলায় বর্তমান সরকার সকলকে ঘরে থাকতে আহ্বান জানিয়েছেন, সেই সাথে করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধের অংশ হিসেবে নেওয়া হয়েছে যার যার এলাকা লকডাউনের প্রস্তুতি। জাতীয় শিশু কিশোর সংগঠন খেলাঘরের কেন্দ্রীয় কমিটির সদস্য এম. মাহামুদুল হাসানের উদ্যোগে  খাদ্য বিতরণ কর্মসূচীর তৃতীয় দিনে মাধবদী পৌরসভার ৩, ৪, ও ৮ নং ওয়ার্ডে উপস্থিত পথচারী, ভিক্ষুক, রিক্সা শ্রমিক এবং অসহায় পরিবার গুলোর মাঝে তৈরী খাবার বিতরণ করা হয়।

উক্ত কর্মসূচীতে একাত্মতা প্রকাশ করে এগিয়ে এসেছেন খেলাঘরের ড. মো: আশরাফুল ইসলাম ও সনেট কুমার সাহা।কর্মসূচীকে বেগবান করতে প্রেরণা দিয়েছেন নরসিংদী সদরের এসিল্যান্ড জনাব মো: শাহ আলম মিয়া, মাধবদী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু তাহের দেওয়ান এবং মাধবদী পৌর কাউন্সিলর জনাব মো: মনিরুজ্জামান (মনির শাহ)। খেলাঘর কর্মী নূর ফৌজিয়া আহম্মেদ মিম, তানভীর আহম্মেদ, আলিমুল হক বাপ্পি, এবং সোহানুর রহমান সোহান অক্লান্ত পরিশ্রম করে মানুষের দ্বারে গিয়ে ক্ষুধার্থ মানুষের হাতে খাবার পৌঁছে দিয়েছেন।

 

উক্ত কর্মসূচীকে করোনা মহামারী চলাকালীন পর্যন্ত অব্যাহত রাখতে খেলাঘর কেন্দ্রীয় কমিটির সদস্য এম মাহামুদুল হাসান আশাবাদ ব্যাক্ত করেন। তিনি এ ব্যাপারে সহায়তা করার জন্য এলাকার সকল বিত্তবানদের প্রতি উদাত্ত আহবান জানান। তিনি বলেন, এলাকার সচ্ছল পরিবারগুলো চাইলে নিজেদের বাসায় সাধ্যমত খাবার তৈরী করে তুলে দিতে পারেন অনাহারী মানুষের মুখে।