মাধবদীতে ঝুকিপূর্ণ ঘোষিত এলাকায় ২য় দিনে লকডাউন কার্যক্রম মনিটরিং

 সুমন পাল, মাধবদী(নরসিংদী) প্রতিনিধিঃ আজ ১৩ জুন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটি, নরসিংদী এর সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন এর নির্দেশে মাধবদী পৌরসভার ঘোষিত ঝুঁকিপূর্ণ এলাকায় ( ৪ ও ৫ নং ওয়ার্ড) ২য় দিনে লকডাউন ( অবরুদ্ধ) কার্যক্রম তদারকি করা হয়।
জেলা প্রশাসনের কুইক রেসপন্স টিমের আহবায়ক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহ আলম মিয়া এবং সদস্য মোঃ রইছ আল রেজুয়ান লকডাউন কার্যক্রমের তদারকি করেন। এসময় সকল চেকপোস্ট পরিদর্শন ও ঝু্কিপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে অবরুদ্ধ এলাকার বাসিন্দাদের খোঁজ খবর নেন। জেলা প্রশাসন,জেলা পুলিশ,স্বাস্থ্য বিভাগ,মাধবদী পৌরসভার মেয়র ,সংশ্লিষ্ট কাউন্সিলর বৃন্দ, নরসিংদী সদর আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দলনেতা বৃন্দ এবং স্বেচ্ছাসেবকগণ সকাল থেকে বৃষ্টিতে ভিজে সুসমন্বিতভাবে লকডাউনকৃত এলাকা টহল দিচ্ছেন এবং কঠোরভাবে বাস্তবায়নের কাজ করছেন।
এসময় লকডাউনকৃত এলাকার ১০০ টি পরিবারের মাঝে সবজি (কুমড়া,জালি,ধুন্দল,পুঁইশাক,কলমি শাক ইত্যাদি) বিতরণ করা হয়। লকডাউন বাস্তবায়নে (৪ এবং ৫) নং ওয়ার্ডের সংশ্লিষ্ট কাউন্সিলর মোঃ শেখ ফরিদ ও মোঃ হেলাল উদ্দিন সার্বক্ষণিক জেলা প্রশাসনের সহিত কাজ করছেন। জেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গণ লকডাউন ও বিধিবিধান অমান্যকারীদের বিরুদ্ধে মোবাইল কোর্টের মাধ্যমে ব্যবস্থা নিতে সার্বক্ষণিক তৎপর রয়েছেন। জেলা প্রশাসন কর্তৃক লকডাউন মনিটরিং কার্যক্রম অব্যাহত থাকবে।