মাধবদীতে গোল্ডেন ডাইং এন্ড প্রিন্টিং ইন্ডাট্রীজের সৌজন্যে দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

সুমন পাল, মাধবদী(নরসিংদী)প্রতিনিধিঃ প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণের প্রাদুর্ভাব ঠেকাতে সরকারের নির্দেশে চলছে সারা দেশে লক ডাউন। লকডাউনের কারনে বিপাকে পড়েছে সাধারন খেটে খাওয়া মানুষ। এসব খেটে খাওয়া মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন গোল্ডেন ডাইং এন্ড প্রিন্টিং ইন্ডাট্রীজের প্রোপাইটর আলহাজ্ব সফর আলী ভূইয়া।
নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, মাধবদী থানা আওয়ামীলীগের আহবায়ক ও গোল্ডেন ডাইং এন্ড প্রিন্টিং ইন্ডাট্রীজের প্রোপাইটর আলহাজ্ব সফর আলী ভূইয়া “চ্যানেল এস” এর প্রতিবেদককে জানান, আমি আমার পরিষদের পক্ষ থেকে সরকারি বরাদ্ধের চাউল সকল ইউনিয়নে সমহারে বন্টন করে দিয়ে যাচ্ছি। যাতে করে আমার পরিষদের ১৪টি ইউনিয়নের কোন সাধারন জনগন খাদ্যের অভাবে না থাকে।
তাছাড়াও আমি আমার ব্যবসা প্রতিষ্ঠান গোল্ডেন ডাইং এন্ড প্রিন্টিং ইন্ডাট্রীজের নিজস্ব অর্থায়নে ১৪টি ইউনিয়ন পরিষদে ১টন করে চাল পাঠাচ্ছি।সেই সাথে আমার এলাকার জনগনের মধ্যে দুইশত বস্তা চাউল ও ৫শত জীবানুনাশক হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেছি। বর্তমান সরকারের নির্দেশনা মোতাবেক বাংলাদেশ থেকে যতদিন করোনা ভাইরাসের সংক্রমন না কমবে ততদিন আমি আমার সামর্থ্য অনুযায়ী জনগনের পাশে থেকে কাজ করে যাব। সেই সাথে তিনি মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।
১৪টি ইউনিয়ন পরিষদ হলো নুরালাপুর ইউনিয়ন পরিষদ, কাঠালিয়া ইউনিয়ন পরিষদ, মহিষাশুড়া ইউনিয়ন পরিষদ, পাইকারচর ইউনিয়ন পরিষদ, মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ, পাচঁদোনা ইউনিয়ন পরিষদ, চিনিশপুর ইউনিয়ন পরিষদ, চরদিগলদী ইউনিয়ন পরিষদ, আলোকবালি ইউনিয়ন পরিষদ, নজরপুর ইউনিয়ন পরিষদ, করিমপুর ইউনিয়ন পরিষদ, হাজীপুর ইউনিয়ন পরিষদ, আমদিয়া ইউনিয়ন পরিষদ, শিলমান্দী ইউনিয়ন পরিষদ।