মাধবদীতে করোনা শনাক্তকরণ স্যাম্পল কালেকশন বুথ উদ্বোধন

সুমন পাল, মাধবদী(নরসিংদী) প্রতিনিধিঃ  মাধবদীতে এই প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্তকরণের জন্য স্যাম্পল কালেকশন বুথ উদ্বোধন করা হয় আজ সকাল ১১টায় মাধবদী এস.পি. ইনষ্টিটিউশন স্কুল মাঠে।

মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক এর সহায়তায় করোনা আক্রান্ত রোগীর স্যাম্পল কালেকশন বুথ উদ্বোধন করেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটি নরসিংদীর সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন।আরো উপস্থিত ছিলেন নরসিংদী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক ও করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির আহবায়ক ইমরুল কায়েস, প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনোষ্টিক ওনার্স এসোসিয়েশনের সাধারন সম্পাদক সনেট মোঃ নোমান,

নরসিংদী জেলার এনডিসি মোঃ শাহারুখ খান, মাধবদী এস. পি. ইনষ্টিটিউশন স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কিরন কুমার দেবনাথ, নরসিংদী সদর উপজলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আবু কাউসার সুমন, জেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সারোয়ার রাব্বি, মাধবদী পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হেলাল উদ্দিন,৮নং ওয়ার্ড কাউন্সিলর গৌতম ঘোষ, স্কুলের শিক্ষক প্রতিনিধি মনোয়ার হোসেন প্রমুখ।

এসময় মাধবদী পৌর মেয়র বলেন যাদের জ্বর, ঠান্ডা আছে তারা ঘরে বসে না থেকে স্যাম্পল কালেকশন বুথে এসে পরীক্ষা করুন। যারা স্যাম্পল দিবেন তারা রিপোর্ট না আসা পর্যন্ত আইসোলেশনে থাকুন। এতে করে আপনি ও আপনার পরিবার সুস্থ থাকবে।

যারা করোনায় আাক্রান্ত হবেন তারা ভয় না পেয়ে ডাক্তারের পরামর্শ অনুয়ায়ী চিকিৎসা গ্রহন করুন ইনশাআলাহ দ্রুত সুস্থ হবেন। খুব দ্রুত মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজে আরেকটি স্যাম্পল কালেকশন বুথ খোলা হবে।

মাধবদীর মানুষের নিরাপত্তার জন্য আমি ও আমার পৌরসভা সব ধরনের পদক্ষেপই নিয়েছি। করোনা ভাইরাস প্রতিরোধে আমি জিবনের ঝুঁকি নিয়ে ই মানুষের জন্য কাজ করে যাচ্ছি। প্রতিদিমাধবদীতে করোনা শনাক্তকরণ স্যাম্পল কালেকশন বুথ উদ্বোধনন সকাল ১২ টা থেকে ২ টা পর্যন্ত স্যাম্পল কালেকশন চলবে।