মাধবদীতে করোনা ভাইরাস প্রতিরোধে পৌর মেয়রের নানা মূখী উদ্যোগ

সুমন পাল, মাধবদী(নরসিংদী) প্রতিনিধিঃ সারা দেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। তার সাথে পাল্লা দিয়ে বৃদ্ধি পাচ্ছে নরসিংদী জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। ইতি মধ্যে নরসিংদীতে রোগীর সংখ্যা বৃদ্ধি পেয়ে দাঁড়িয়েছে ১৩৪ জনে। জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতিনিয়ত নতুন নতুন উদ্যোগ গ্রহণ করা হচ্ছে।

তারই প্রেক্ষিতে মাধবদী পৌর মেয়র হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক মাধবদী পৌর এলাকার মানুষকে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা করতে মাধবদী বাজারের নিত্য প্রয়োজনীয় হাট বাজারে সরকার ঘোষিত সামাজিক দূরত্ব বজায় রাখতে মাধবদী বাজারের তরকারি বাজারকে তিন স্থানে ভাগ করে স্থাপনের সিদ্ধান্ত নিয়েছে। মাধবদী এস.পি. ইনষ্টিটিউশন খেলার মাঠ, মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ মাঠ, মাধবদী মহাবিদ্যালয় কলেজ মাঠ।

মাছের বাজার রাখা হয়েছে মাছ বাজার বিল্ডিংয়ের ১ম ও ২য় তলায়। মাধবদী পৌরসভার মেয়র হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক বলেন মাধবদী পৌর এলাকার জনসাধারণের স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে মাধবদী বাজারের ইজারাদার ও ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে আমি এ সিদ্ধান্ত নিয়েছি। যাতে করে জনসাধারণ অল্প সময়ে তাদের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ক্রয় করে দ্রুত বাসায় চলে যেতে পারে। বাজারে যাতে অহেতুক ঘুরাঘুরি করতে না পারে সেজন্য পৌর পরিষদের পক্ষ থেকে কাউন্সিলরদের সমন্বয়ে মনিটরিং টিম করে দেওয়া হয়েছে।