মাধবদীতে আনসার ও ভিডিপি বাহিনীর সদস্য ও মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিকের বিভিন্ন পূজা মন্ডব পরিদর্শন

 সুমন পাল, মাধবদী প্রতিনিধি: আজ মাধবদীতে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গাপূজার মন্ডপ গুলো পরিদর্শন করেন মাধবদী পৌর মেয়র হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক ও নরসিংদী জেলা সার্কেল এডজুটেন্ট বিভূতি ভূষণ প্রামাণিক ও সদর উপজেলার টিআই মোঃ সৌরভ। আইনশৃঙ্খলা রক্ষা ও সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে জেলা কমান্ড্যান্ট মো: সাজেদুর রহমানের নেতৃত্বে নরসিংদীতে আনসার ও ভিডিপির ৩৩টি মোবাইল টিম দিনরাত কাজ করছে।

আইনশৃঙ্খলা রক্ষায় জরুরি প্রয়োজনে এসব মোবাইল টিম কে সহযোগিতার জন্য প্রস্তুত রাখা হয়েছে আর ও ১০টি কুইক রেসপন্স টিম। মাধবদী পৌর মেয়র হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিকের নেতৃত্বে পৌর পরিষদের সদস্য পরিমল ঘোষ রঞ্জিত, গৌতম ঘোষ, শাহানাজ আক্তার, তিথি গ্রুপের এমডি প্রনব কুমার সাহা, মাধবদী শহর আওয়ামী লীগ, মাধবদী শহর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় পৌর মেয়র সকলকে বলেন স্বাস্থ্য সুরক্ষার ব্যবস্থা নিশ্চিত করতে পারলে আমরা সকলে সুস্থ থাকতে পারব। তাই সকলকে স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপনের আহবান জানান।

মাধবদী শহর পূজা উদ্যাপন কমিটির সাধারণ সম্পাদক বলেন পূজা মন্ডপ গুলোতে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও জেলা পুলিশের পাশাপাশি জেলা আনসার ও ভিডিপির টহল মোবাইল টিম সার্বক্ষণিক কাজ করছে। তাদের এমন কর্মকান্ডে আমরা সন্তুষ্ট।