মাদ্রাসা ছাত্র হত্যার ঘটনায় একজনকে আটক

রাজধানী থেকে অপহরণের দুইদিন পর গাজীপুরে মাদ্রাসা ছাত্র হত্যার ঘটনায় একজনকে আটক করেছে র‌্যাব ১।

আব্দুল আলিম, গাজীপুর প্রতিনিধিঃ রাজধানীর হাজারীবাগ এলাকা থেকে অপহরণর দুইদিন পর মাদ্রাসা ছাত্র ইব্রাহিমের মরদেহ উদ্বারের ঘটনায় ঢাকার হাজারীবাগ থেকে অপহনের মূল হোতা বনি আমিন (২৪) কে গ্রেফতার করেছে র‌্যাব ১, নিহত ইব্রাহিম বনি আমিনের আপন মামাতো ভাই। মামা মামির ক্ষোভের প্রতিশোধ নিতে স্বাসরোধ করে ইব্রাহিমকে হত্যা করেছে বলে স্বিকার করেছে গ্রেফতারকৃর্ত বনি আমিন।

আজ দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যামে এসব কথা জানিয়েছে র‌্যাব ১ এর গাজীপুর ক্যাম্পের অধিনায়ক লেঃ কমান্ডার, আব্দুল্লাহ আল মামুন।

উল্লেখ্য এর আগে গত ৫ মার্চ হাজারীবাগ এলাকা থেকে নিখোঁজ হন ইব্রাহিম। ঐ দিন সকালে অনেক খোঁজাখুঁজি পর তাকে না পেয়ে নিহত ইব্রাহিমের বাবা মনির হোসেন হাজারীবাগ থানায় একটি সাধারণ ডায়রী করেন। তারপর অপহরণকারী মোবাইলে ফোনের মাধ্যমে মনির হোসেনের কাছে মুক্তিপণের টাকা দাবি করেন। উপায়ান্তর না দেখে মনির হোসেন বিকাশের মাধ্যমে ১০ হাজার টাকা অপহরণকারীকে দেয়। কিন্তু তারপরও ছেলের সন্ধান পাননি মনির হোসেন।

এরপর গতকাল গাজীপুর মহানগর মিররগাঁও এলাকা থেকে ইব্রাহিমের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ইব্রাহিম রাজধানীর হাজারীবাগ এলাকার ইক্বরা দারুল ‍উলুম মাদরাসার দ্বিতীয় শ্রেনীর ছাত্র ছিলেন।