মাদক ব্যবসায়ীর চুরিকাঘাতে আহত রাব্বি মৃত্যুর কাছে হেরে গেলো

এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ মৃত্যুর কাছে হেরে গেলো কিশোর রাব্বি। টানা ৩ দিন যুদ্ধ করার পর বৃহস্পতিবার রাত সাড়ে ৩ টার সময় মৃত্যুকে বরণ করে নেয় কিশোর রাব্বি। সে বগাডুবি গ্রামের গরীব ফিরোজ মিয়ার পুত্র। সুত্রে জানা গেছে, ২০ মে উপজেলার বগাডুবি গ্রামের পাশে পরিত্যক্ত রেল লাইনের পাশে বাবার সাথে গাঁজার চালান আটকাতে যায় রাব্বি (১৫)।

এ সময় কুখ্যাত গাঁজা ব্যবসায়ী কামাল ও তার সহযোগীরা রাব্বিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান- সনজু চৌধুরী আহত রাব্বিকে উদ্ধার করে প্রথমে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। অবস্থার অবনতি ঘটলে আহত রাব্বিকে সিলেট এমএজি উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। বৃহস্পতিবার রাতে সে চিকিৎসাধীন অবস্থায় সিলেটে মারা যায়।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজমুল হক বলেন, মাদক ব্যবসায়ীদের ধরতে ইতিমধ্যেই চিরুনী অভিযান চলছে।

হবিগঞ্জের এসপি মোহাম্মদ উল্যাহ বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক ও হৃদয় বিদায়ক যা মেনে নেয়া যায় না। এ ব্যাপারে তিনি জোড় পদক্ষেপ নেয়ার আশ্বাস প্রদান করেন।

সিলেটের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র বলেন, কিশোর রাব্বি হত্যার সাথে যারা জড়িত তারা কেউই ছাড় পাবে না।

উল্লেখ্য, চুনারুঘাট সীমান্তে একটি মাদক চক্র সিন্ডিকেটের লোকজন সক্রিয় রয়েছে। যারা রাজনৈতিক চত্র-ছায়ায় কোটি-কোটি টাকার মাদক ব্যবসা করে যাচ্ছে। আর এসব মাদক কারবারের গডফাদাররা দিন-দিন সীমান্তে বেপরোয়া হয়ে উঠেছে। মাদক ব্যবসা করে তারা রাতারাতি আঙ্গুল ফুলে কলাগাছ বনে গেছে। তাদের ভয়ে কেউ কিছু বলার সাহস পায়না।