মাদক ব্যবসায়ী ও মাদকসেবীর অত্যাচারে অতিষ্ঠ মথুরাপুর এলাকাবাসী এক রাতে তিন বাড়িতে চুরির চেষ্টা

আহসানুল হক, দৌলতপুর প্রতিনিধি:  কুষ্টিয়া দৌলতপুর উপজেলার মথুরাপুর ইউনিয়নের মথুরাপুর বড় বাজার ও ইস্কুল বাজার এলাকায় হাত বাড়ালেই পাওয়া যায় মাদক। আর এই মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী। এ বিষয়ে মথুরাপুর বড় বাজার এলাকার মৃত নিফাজ বিশ্বাসের ছেলে রিপন জানান আমি সহ এলাকার মানুষ বিভিন্ন সময় মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের মাদক সংক্রান্ত কাজে বাধা প্রদান করায়।

শনিবার দিনগত রাতে আমার বাড়ি সহ, মৃত জমির উদ্দিনের ছেলে রফিক, মৃত মুক্কাবার এর ছেলে আওয়ালের বাড়িতে চুরির চেষ্টা করে। এবং আমার ঘরের জালানার লক ভেঙে আমার ব্যবহৃত অ্যান্ড্রয়েড মোবাইল টি নিলে আমি বুঝতে পারি চোর দৌড়ে পালিয়ে যায়। এ বিষয়ে রফিক জানান, আমার ঘরের উপরে টিন খুলে চোর ঘরের ভিতরে প্রবেশ করে পরে জানালার গ্রিল ভেঙে ফেললে আমি শব্দের কারণে শুনতে পায়।

পরে ডাক চিৎকার শুরু করলে চোর পালিয়ে যায়। একইভাবে আমাদের প্রতিবেশী আউয়ালের বাড়িতেও চুরি করার চেষ্টা করে। এ বিষয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান সাক্কির আহমেদ জানান, মাদকব্যবসায়ী ও সেবিদের কারনে আমরা সব সময় আতঙ্কের মধ্য দিয়ে দিনরাত পার করছি এর একটি সঠিক সমাধান দরকার এলাকাবাসীর জন্য। এ বিষয়ে মথরাপুর ক্যাম্প ইনচার্জ এস আই জাব্বার আলী জানান, আমার ঘটনাটি শোনার সাথে সাথে ঘটোনা স্থানে গিয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।