মাদক বিরোধী বিশেষ অভিযান

দিনাজপুরে হিলিতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১৩৬ বোতল ফেনসিডিল ও ৫০ গ্রাম গাঁজাসহ তিন মাদক চোরাকারবারিকে আটক করেছে পুলিশ।
আজ শুক্রবার ভোর রাতে ও সকালে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা।আটককৃতরা হলেন, নওগাঁর রানীনগর থানার চকবিলাকী গ্রামের রাজু হোসেন, জয়পুরহাটের পাঁচবিবি থানার জিলাপিপট্টি গ্রামের মনিরা বেগম, হিলির মধ্যবাসুদেবপুর গ্রামের মজিবর রহমান।

হাকিমপুর থানার ওসি আব্দুর রাজ্জাক আকন্দ জানান, ভারত থেকে ফেনসিডিলের চালান নিয়ে চোরাকারবারি দল দেশের অভ্যন্তরে প্রবেশ করছে এমন সংবাদ পায় পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোবারক হোসেনের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টহল দল শুক্রবার সকালে সীমান্তবর্তী জিলাপিপট্টি এলাকায় অভিযান চালায়।এসময় সীমান্তের দিক থেকে আসা রাজু ও মনিরা বেগমকে আটক করা হয়।পরে তাদের কাছে থাকা প্লাষ্টিকের বস্তার ভেতর হতে ১৩৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

অপরদিকে শুক্রবার ভোররাতে হিলি সীমান্তের মধ্যবাসুদেবপুর এলাকায় অভিযান চালিয়ে ৫০ গ্রাম গাঁজাসহ মজিবর রহমান নামের এক মাদক চোরাকারবারিকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক আজ দুপুরে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে প্রেরণ করা হয়েছে।