মাঠের কর্মী হয়ে জনগনের পাশে থাকতে চাই সাবেক মেয়র আশানূর বিশ্বাস

পারভেজ আলী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ বেলকুচি পৌরসভার সবেক মেয়র আশানূর বিশ্বাস বলেন, আমি মাঠের কর্মী হয়ে জনগণের পাশে থাকতে চাই। তিনি সন্ধ্যায় বেলকুচি উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে পৌর নির্বাচন উপলক্ষে পথসভায় তার বক্তব্য প্রদানকালে কথাগুলো বলেন। তিনি আরও বলেন, আমি সব সময় চেয়েছি জনগণের পাশে থেকে তাদের সুখ, দুঃখের ভাগিদার হয়ে থাকতে।

তাদের ভালোবাসা ও দোয়ার কারণে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে তার প্রতিনিধিত্ব করার জন্য দলীয় প্রতিক নৌকা দিয়েছেন। আগামী ১৬ই জানুয়ারী নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে জননেত্রীর হাতকে শক্তিশালী করবেন।

নির্বাচনী পথসভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি একেএম ইউসুফজী খাঁনের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি এ্যাডভোকেট একেএম হাসান আলী হোসেন, (ভারপ্রাপ্ত) সহ সভাপতি আবু ইউসুফ সূর্য, ফিরোজ ভূইয়া, পিপি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সাবেক মন্ত্রী ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস প্রমুখ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী আকন্দ সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগে অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তরা তাদের বক্তব্যের মধ্যে দিয়ে আগামী বেলকুচি পৌরসভা নির্বাচনে সকলকে একতাবদ্ধ হয়ে নৌকা প্রতিককে জয়যুক্ত করার জন্য আহবান জানান।