মাগুরায় ফেন্সিডিলসহ আটক ৩

কৌশিক আহম্মেদ, মাগুরা প্রতিনিধি: মাগুরায় ৩০০ বোতল ফেন্সিডিলসহ তিন জনকে আটক করেছে হাইওয়ে ফাড়ির পুলিশ। শুক্রবার সকালে একটি পরিবহন বাসে তল্লাশী চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা আন্তজেলা মাদক কারবারি চক্রের সদস্য বলে জানায় পুলিশ।

মাগুরা রামনগর ফাড়ি পুলিশের ইনচার্জ আব্দুস সালাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল ১১ টায় রামনগর মহাসড়ক এলাকায় ঢাকাগামী জে আর পরিবহনের যাত্রীবাহী একটি বাসে তল্লাশী চালিয়ে ৩০০ বোতল ফেন্সিডিলসহ তাদের আটক করা হয়। আটকৃতরা হলেন মধুখালির সজিব বিশ্বাস (২৪) পিতা রশিদ বিশ্বাস, ঝিনাইদহ নারায়ণপুর এলাকার মোহাম্মদ নুর আলোম ( ৪০) পিতা ইসমাইল ও মাগুরা সদরের পাকা কাঞ্চনপুর গ্রামের সমীর মুন্সির পুত্র শাহিনুরকে (২৫)। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকের একাধিক মামলা রয়েছে বলে জানান পুলিশের ইনচার্জ আব্দুস সালাম । তাদের বিরুদ্ধে আদালতে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি ।

এদিকে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত সাইদুর রহমান জানালেন, সকালে ফাড়ি পুলিশের হাতে ফেন্সিডিলসহ আটককৃতরা আন্তজেলা মাদক কারবারি চক্রের অন্যতম সদস্য ৷ গত মাসের মাঝামাঝিতে মাগুরা সদরের দেড়ুয়ে গ্রাম থেকে পরিত্যক্ত প্রাইভেটকারসহ ৪৯০ বোতল ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় সম্প্রিক্ত রয়েছে তারা। আটকের পর জিজ্ঞাসাবাদে ৬৪ ধারায় জবানবন্দিতে ও-ই ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেন তারা বলে জানান মামলার তদন্তকারী ও-ই কর্মকর্তা।