মহেশপুরে ইউপি সদস্য কে কুপিয়ে হত্যা

ঝিনাইদহের মহেশপুর উপজেলার মান্দারবাড়ীয়া ইউনিয়নের ইউপি সদস্য স্বপন হোসেন (৩৮) কে কুপিয়ে হত্যা করেছে হামিদসহ তার ২ পুত্র। নিহত স্বপন মান্দারবাড়ীয়া গ্রামের আরশেদ আলীর পুত্র।
এলাকাবাসী জানান, বৃহস্পতিবার (৯ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার মান্দারবাড়িয়া গ্রামে তার নিজ বাড়ীর সামনে এ ঘটনা ঘটে। ২ হাজার টাকাকে কেন্দ্র করে তাদের মধ্যে বাক-বিতন্ডার এক পর্যায়ে হামিদ ও তার ২ পুত্র শামীম ও শাকিব ইউপি সদস্য স্বপনকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় তার ভাই মিল্টন হোসেন ও তার মা এগিয়ে এলে তাদের কে কুপিয়ে আহত করে। আহত মিল্টন ও তার মাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মিল্টনের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
এ বিষয়ে মহেশপুর থানার (ওসি) মোহাম্মদ মোরশেদ হোসেন খান জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাত আনুমানিক সাড়ে ৯ টার দিকে ইউপি সদস্য স্বপনের নিজ বাড়ির সামনে হামিদ ও তার ২ পুত্র শামীম ও শাকিব এলোপাতাড়ি কুপিয়ে স্বপনকে হত্যা করে। এসময় তার ভাই ও মাকে গুরুতর আহত করে। এ বিষয়ে তদন্ত শুরু হয়েছে এবং আসামীদের ধরার সব রকম চেষ্টা চলছে ।