মহিপুরের লতাচাপলি ইউপি চেয়ারম্যানকে স্ব-শরীরে আদালতে তলব

আনোয়ার হোসেন আনু, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর মহিপুরের লতাচাপলি ইউপি চেয়ারম্যান মোঃ আনছার উদ্দীন মোল্লাকে স্ব-শরীরে তলব করেছেন আদালত।

মঙ্গলবার (১৮আগষ্ট) কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শোভন শাহরিয়ার’র আদালত এ আেেশ প্রদান করনে। আদালত সূত্রে জানা গেছে, মহিপুর থানার লতাচাপলি ইউনিয়নর মুসুল্লীয়াবাদ গ্রামে মোসাঃ খাদিজা বেগম প্রতারনা ও আত্মসাতের অভিযোগে একই গ্রামের মোতালেব মুসুল্লী ও তার পুত্র মিজান মুসুল্লী’র নামে ২৭ নভেম্বর ২০১৮ বিজ্ঞ আদালতে নালিশী মামলা আনয়ন করনে।

আদালত সন্তুষ্ট হয়ে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান আনছার উদ্দীন মোল্লাকে তদন্ত শেষে অভিযোগের বিষয়ে প্রতিবদেন দাখিলের নির্দেশ দেন। এরপর চেয়ারম্যান বাদীকে ডেকে সাদা কাগজে স্বাক্ষর নিয়ে ওই কাগজ আদালতে পাঠিয়ে আপোষ করে দেয়া হয়েছে র্মমে প্রতিবেদেন দাখিল করেন।

কিন্তু বাদী ১১র্মাচ ২০২০ তারিখে আদালতে উপস্থিত হয়ে আপোষ ফয়সালা হয়নি র্মমে জানালে বিজ্ঞ আদালত তাকে শোকজ করনে এবং জবাব সহ প্রতিবেদন দাখিলের জন্য বলেন। এরপরও চেয়ারম্যান আদালতে হাজির না হলে মঙ্গলবার বিজ্ঞ আদালত আনছার উদ্দীন মোল্লাকে প্রতিবেদন সহ স্ব-শরীরে আদালতে
তলব করেন।

আদালতের বেঞ্চ সহকারী মোঃ ফেরদৌস মিয়া ও বাদী পক্ষের নিযুক্তীয় কৌশুলী অ্যাডভোকটে মোঃ নুরুজ্জামান সিকদার এ আদেশের সত্যতা স্বীকার করনে।