মহান বিজয় দিবস উপলক্ষে সামাজিক ভাতা ভোগীদের সাথে কুলশ বিনিময়

সুমন পাল, মাধবদী (নরসিংদী) প্রতিনিধিঃ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে মাধবদী পৌরসভার উদ্যোগে ১২ টি ওয়ার্ডের মধ্যে সামাজিক ভাতা ভোগীদের সাথে কুলশ বিনিময় ও খাবার বিতরণের আয়োজন করা হয় ১৬ ডিসেম্বর বুধবার মাধবদী এস,পি,ইনষ্টিটিউশন ভিতরের মাঠে । সভায় সভাপতিত্ব করেন মাধবদী পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলার পরিমল চন্দ্র ঘোষ।

প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাধবদী পৌরসভার মেয়র হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক। এসময় আগত সকল সামাজিক ভাতা ভোগীদের ফুলের শুভেচ্ছা জানিয়ে চা,পান, শিশুদের খেলনা দিয়ে আপ্যায়ন করা হয়।

ভাতা ভোগীদের কোন প্রকার সমস্যা আছে কি না সে বিষয়ে খোঁজ খবর নেওয়া হয়। আরো বক্তব্য রাখেন ১০নং ওয়ার্ড কাউন্সিলার আলহাজ্ব জাকির হোসেন কমিশনার, ৩নং ওয়ার্ড কাউন্সিলার মনিরুজ্জামান মনির সাহ্ , ৪নং ওয়ার্ড কাউন্সিলার শেখ ফরিদ, ৫নং হেলাল উদ্দীন , ৭নং আলহাজ্ব মিজানুর রহমান, ৮নং ওয়ার্ড কাউন্সিলর গৌতম ঘোষ।

এসময় উপস্হিত ছিলেন মাধবদী পৌরসভার সচিব কাজী মোঃ মোস্তফা কামাল মনির সহ মাধবদী পৌরসভার সকল কর্মকর্তা ও কর্মচারী গন ও আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠান শেষে ৩হাজার লোকের মাঝে খাবার প্যাকেট বিতরণ করা হয়।