মহান বিজয় দিবস উপলক্ষে ব্যাডমিন্টন খেলা অনুষ্ঠিত

মোঃ আমিনুর রহমান, ধামরাই প্রতিনিধিঃ ঢাকার ধামরাইয়ে মহান বিজয় দিবস উপলক্ষে আমতা ইউনিয়ন এর আগ–জেঠাইল গ্রামে যুব সংঘের উদ্দোগে ব্যাডমিন্টন খেলা আয়োজন করা হয়ছে।

ব্যাডমিন্টন খেলায় বীরমুক্তিযোদ্ধা মোঃ দানেজ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ২০ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ এর আচ্ছা ভাজন ও ধামরাই উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাবেক সভাপতি এবং ২নং আমতা ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ আরিফ হোসেন।

এ সময় তিনি বলেন আমি দলের কাছে চেয়ারম্যান পদের মনোনয়ন প্রত্যাশী। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ বুকে নিয়ে ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি ঢাকা-২০ এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এর দিক-নির্দেশনায় আমরা জনগণের সেবক হিসেবে কাজ করে যাচ্ছি -যাবো। দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করা আমাদের রাজনৈতিক অঙ্গীকার। আমতা ইউনিয়ন বাসিকে আধুনিক সেরা পছন্দের ইউনিয়ন উপহার দিবো,মাদক ,সন্ত্রাস মুক্ত করে যুব সমাজকে একটি আধুনিক সমাজ উপহার দিবো। পরিশেষে তিনি সকলের কাছে ভোট প্রার্থনা ও সকলের সমর্থন কমনা করেন,উঠান বৈঠক শেষে তিনি এলাকার ছোট-বড় সকলের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের কাছে দোয়া প্রার্থনা করেন। তিনি আরো বলেন খেলাধুলা মানুষের মন ও শরীর ভালো রাখে ও মাদকাসক্ত থেকে দূরে থাকে।

এ সময় উপস্থিত ছিলেন আমতা ইউ পি সদস্য আব্দুল সেলিম। আমতা ইউপি যুবলীগ নেতা মোঃ আলী হোসেন,আব্দুল সালাম,মোঃ সোলাইমান হোসেন,সমাজ সেবক শামীম আল-মাসুদ, সাবেক সেনা সদস্য হামিদুর রহমান আনসারী,ইমাম সোলাইমান হোসেন বিশা,আবু বক্কর সিদ্দিকি,ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ নেতা ইমরান ভান্ডারী,ছাত্রলীগ নেতা শামীম সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।